• Tuesday, August 21, 2018
logo
add image

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আজাদ (৩২) নামে এক যুবককে সোমবার ৬ আগস্ট গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা পুলিশ। গ্রেপ্তার মো. আজাদ বাকলিয়া জানআলী বলির বাড়ির মাহবুবুল আলমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত রবিবার রাতে বাকলিয়া থানার বলিরহাট নাপিতপাড়া জানআলী বলির বাড়ি এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। গতকাল (সোমবার) ছাত্রীর মা বাদি হয়ে আজাদকে আসামি করে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন। বিকালে বহদ্দারহাট স্বজন সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বলেন, ‘মামলা দায়েরের পর আজাদকে গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) নোবেল চাকমা বলেন, এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আজাদকে গ্রেপ্তার করা হয়েছে। আজাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা নোবেল চাকমা।

বাকলিয়া থানার এসআই শাহীন ভূঁইয়া জানান, ১৭ বছর বয়সী ওই কিশোরী নগরীর পুরাতন চান্দগাঁও থানা এলাকায় বসবাস করেন। তাদের বাসা থেকে বাকলিয়ায় খালার বাসায় যাওয়ার পথে আজাদ বাকলিয়া বলিরহাট এলাকায় নিয়ে যান। একটি পরিত্যক্ত ভবনে ধর্ষণ করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।