• Wednesday, February 21, 2018
logo
add image

চট্টগ্রাম নগর বিএনপির ৪ থানা ও ৯ ওয়ার্ড কমিটি অনুমোদন

চট্টগ্রাম নগর বিএনপির ৪ থানা ও ৯ ওয়ার্ড কমিটি অনুমোদন


নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃ  নগর বিএনপির ৪টি থানা ও ৯টি ওয়ার্ডের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬ জানুয়ারি) নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর এসব কমিটির অনুমোদন দেন।নগর বিএনপির সহ-দপ্তর সম্পাদক ইদ্রিস আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, নগরীর ৪টি থানা ও ৯টি ওয়ার্ড  কমিটির আংশিক অনুমোদন দেওয়া হয়েছে।

নগরীর পতেঙ্গা, বন্দর, ইপিজেড ও সদরঘাট থানা ও ২৭নং দক্ষিণ আগ্রাবাদ, ২৮ নং দক্ষিণ পাঠানটুলি, ২৯ নং পশ্চিম মাদারবাড়ি, ৩৬ নং গোসাইলডাঙ্গা-নিমতলা, ৩৭ নং মধ্যম হালিশহর, ৩৮ নং দক্ষিণ মধ্যম হালিশহর, ৩৯ নং দক্ষিণ হালিশহর, ৪০নং উত্তর পতেঙ্গা ও ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডের কমিটি অনুমোদন দেওয়া হয়।

পতেঙ্গা থানায় মো. নুরুল আবছার কে সভাপতি ও মো. শাহাবউদ্দিন কে সাধারণ সম্পাদক করা হয়েছে। সিনিয়র সহ-সভাপতি মো. ইসমাইল, সিনিয়ার যুগ্ম সম্পাদক আবদুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা চৌধুরী নাজিম, মো. সেলিম, রেজাউল করিম। ১১ জন সহ-সভাপতি, ১১ জন যুগ্ম সাধারণ সম্পাদকসহ মোট ৫৬ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

ইপিজেড থানায় সরফরাজ কাদের রাসেল সভাপতি ও রোকন উদ্দিন মাহমুদ সাধারণ সম্পাদক, সিনিয়র সহ-সভাপতি মোজাদ বারেক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আনসারী, সাংগঠনিক সম্পাদক ইমরান খান। ৪ জন সহ-সভাপতি, ৪ জন যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৩৪ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

বন্দর থানায় সভাপতি হাজী হানিফ সওদাগর, সাধারণ সম্পাদক হাজী জাহিদুল হাসান, সিনিয়র সহ-সভাপতি হাসান মুরাদ, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হারুন (ডক), সাংগঠনিক সম্পাদক ছৈয়দ মো. ওসমান, মো. মুছা, মো. হোসেন। এছাড়া ১১ জন সহ-সভাপতি ও ৬ জন যুগ্ম সম্পাদকসহ ২৫ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়।

সদরঘাট থানায় মো. সালাহ উদ্দিন কে সভাপতি ও হাবিবুর রহমান কে সাধারণ সম্পাদক করা হয়েছে। সিনিয়র সহ সভাপতি খুরশিদ আলম, সিনিয়র যুগ্ম সম্পাদক কাউসার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, জাহেদুল ইসলাম, হাশেম আলী রাশেদ, ১০ জন সহ সভাপতি, ২ জন যুগ্ম সম্পাদক সহ ১৯ জনের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।