চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য রিয়াজ হায়দার চৌধুরী

0

নিজস্ব প্রতিবেদকঃঃ চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য মনোনীত হয়েছেন বাংলাদেশের সাংবাদিকদের সর্বোচ্চ এবং সর্ববৃহৎ সংগঠন বিএফইউজে’র (বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

বিএফইউজে’র মনোনয়নে চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য মনোনীত হন তিনি। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সাবেক সভাপতি, বাংলাদেশ প্রতিদিনের চট্টগ্রাম ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি রিয়াজ হায়দার এর আগে কাজ করেছেন দৈনিক পূর্বকোণ, দৈনিক খবর, দৈনিক রূপালী, দৈনিক বাংলাদেশের স্বাধীনতা, সাপ্তাহিক আজকের সূর্যোদয়সহ বিভিন্ন কাগজে।

“ভাষার লড়াই” ও দেশচেতনার কাগজ “বঙ্গজ”সহ একাধিক গ্রন্থ সংকলন প্রণেতা এছাড়া একুশে টেলিভিশন, যমুনা টিভি, মার্কিন যুক্তরাষ্ট্র কেন্দ্রিক বাংলা টিভি এসটিভি ইউএস ও নিউজ টুয়েন্টি ফোরেও কাজ করেন চট্টগ্রাম প্রধান হিসেবে। এছাড়া তিনি পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সাধারণ সম্পাদক এবং চট্টগ্রাম নাগরিক উদ্যেগের আহবায়ক।

বিএফইউজের মনোনয়নে তিনি চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডা. মো. ইসমাইল খান, পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সভাপতি প্রফেসর ডা. একিউএম সিরাজুল ইসলামসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.