চার মন্ত্রীর পদত্যাগ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  পদত্যাগ করেছেন মন্ত্রিসভার চার টেকনোক্র্যাট মন্ত্রী। আজ  মঙ্গলবার ( ৬ নভেম্বর ) সন্ধ্যায় তারা মন্ত্রিপরিষদ বিভাগে প্রধানমন্ত্রী বরাবর পদত্যাগপত্র জমা দিয়েছেন।

পদত্যাগী মন্ত্রীরা হলেন, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, প্রবাসীকল্যাণ ও কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়কমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তিনি আরও জানান, মন্ত্রিপরিষদ বিভাগ হয়ে প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র পৌঁছে দেয়া হবে।

এর আগে মঙ্গলবার দুপুরে গণভবনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব্রিফিং করে বলেন, ‘মন্ত্রিসভার মঙ্গলবারের বৈঠকে টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’

টেকনোক্র্যাট মন্ত্রীদের পদত্যাগের বিষয়ে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, আমি মন্ত্রীদের পদত্যাগের বিষয়ে আনুষ্ঠানিক কোনো নির্দেশনা পাইনি। তবে আমরা যেকোনো নির্দেশনা পালনে প্রস্তুত আছি। নির্দেশনা পেলে এক ঘণ্টার মধ্যে প্রজ্ঞাপন জারি করা সম্ভব হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.