• Wednesday, September 19, 2018
logo
add image

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা ডাকাত আটক

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা ডাকাত আটক


শহিদুল ইসলাম উখিয়া (ককসবাজার):: কক্সবাজারের টেকনাফে দেশীয় তৈরী  ১ টি এলজি, ১ টি একনলা বন্দুক, চার রাউন্ড তাজা  কার্তুজ ও সাত হাজার ইয়াবা বড়িসহ এক রোহিঙ্গা ডাকাতকে অাটক করেছে পুলিশ। অাটককৃত রোহিঙ্গা ডাকাতের নাম হলেন জহির আহমদ(৩৫)। সে টেকনাফ উপজেলার নয়াপাড়া শরণার্থী শিবিবের ই-ব্লকের ২০৫ নং রুমের হোছন আহাম্মদের ছেলে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া বলেন, বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) ভোর রাতে একটি টিম  হ্নীলা লেদা ক্যাম্পের ডি ব্লকের ২০৫ নং রুমের সাহাব উদ্দীনের বসতবাড়ীতে অভিযান চালায়।

পরে তল্লাশী চালিয়ে ঘরের চালের উপর পলিটিনের ব্যাগে মোড়ানো অবস্থায় দেশীয় তৈরি একটি এলজি, একটি একলনা বন্দুক, চারটি কার্তুজ ও সাত হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

ওসি রনজিত কুমার বড়ুয়া অারো বলেন, আটক ডাকাত জহির চিহ্নিত রোহিঙ্গা ডাকাত নুর আলমের সহযোগি। এই রোহিঙ্গা ডাকাত অবৈধ অস্ত্র ব্যবহার করে মাদক ব্যবসা, ডাকাতিসহ অপরাধ কর্মকান্ডে জড়িত ছিল।

আটক ডাকাতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে কক্সবাজার আদালতে পাঠানো হবে। তবে স্থানীয় ও রোহিঙ্গা ক্যাম্প এলাকায় আইন শৃংখলা স্বাভাবিক রাখতে পুলিশের নজরদারীর পাশাপাশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন।