নির্বাচন কমিশনে ঐক্যফ্রন্ট নেতারা

0

সিটি নিউজ ডেস্কঃঃ  আগামী ৮ নভেম্বর জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা না করার দাবিতে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। এসময় অন্য চার নির্বাচন কমিশনার উপস্থিত ছিলেন।

আজ সোমবার (৫ নভেম্বর) বিকেল ৪টায় রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন কমিশন ভবনে এ বৈঠক শুরু হয়।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন চার সদস্য মাহবুব তালুকদার, কবিতা খানম, রফিকুল ইসলাম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাৎ হোসেন চৌধুরী।

জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম রবের নেতৃত্বে নির্বাচন কমিশনে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, সুলতান আহমেদ মনসুর ও নঈম জাহাঙ্গীর।

বৈঠক শেষে আ স ম আব্দুর রব বলেন, নির্বাচনে কেন্দ্র ভিত্তিক বেশ কয়েকটি নিয়ম নীতি নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।

এদিকে নির্বাচন কমিশনের পক্ষথেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে এখনো পর্যন্ত আগামী ৮ নভেম্বর তপসিল ঘোষনার দিন তারিখ ঠিক রয়েছে।

প্রসঙ্গত, গত ৩ নভেম্বর ঐক্যফ্রন্টের একটি প্রতিনিধি দল সিইসির কাছে একটি স্মারকলিপি দেয়। সেখানে সংলাপ শেষ না হওয়া পর্যন্ত একাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা না করার আহ্বান জানানো হয়। কিন্তু তার পরও গতকাল (৪ নভেম্বর) নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয় আগামী ৮ নভেম্বর তফসিল ঘোষণা করা হবে।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.