• Tuesday, August 21, 2018
logo
add image

বাঁশখালীতে এবার পুলিশের বাইক চুরি

বাঁশখালীতে এবার পুলিশের বাইক চুরি


সিটি নিউজ, বাঁশখালীঃঃ বাঁশখালীতে চোরেরদল এবার পুলিশের বাইক চুরি করল। উপজেলা সদরের মাছবাজার এলাকায় সুভাষ বিল্ডিং নীচে নিজের মোটর সাইকেল রেখেছিল বাঁশখালী থানার এসআই উৎপল চক্রবর্তী। আধা ঘন্টা পর এসে দেখে বাইক হাওয়া। পরে অনেক খোঁজাখুজি করেও তার বাইক আর পায়নি। উপজেলা সদরের ব্যবসায়ী উজ্জ্বল দাশ বললেন, পুলিশের গাড়ী,  চোরের দল চিনিল কেমনে।

তবে বাঁশখালীতে মোটর সাইকেল চোর চক্রের সদস্যরা বেপরোয়া হয়ে উঠেছে। বিগত২/১ মাসে উপজেলার বিভিন্ন এলাকা হতে অন্তত ২০-২৫ টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটিয়েছে এ চক্র। চোর চক্রের সদস্যদের হাত থেকে রেহায় পাচ্ছেনা সরকারি-বেসরকারি কর্মকর্তা, সাধারণ মানুষসহ পুলিশ সদস্যদের ব্যবহৃত মোটর সাইকেল।

পৌরসদর সহ বিভিন্ন এলাকায় চুরি ছাড়াও নানা অপরাধে সম্পৃক্ততার অভিযোগ রয়েছে এই সিন্ডিকেটের বিরুদ্ধে। এ সিন্ডিকেট নিয়ন্ত্রণে রয়েছে কতিপয় রাজনৈতিক দলের নেতা ও প্রভাবশালী মহল। গত কিছুদিন আগে উপজেলা সদরের মাছবাজার এলাকার সুভাস বিল্ডিংয়ের নিচ তলা হতে থানা পুলিশের এস.আই উৎপল চক্রবর্ত্তীর ব্যবহৃত এপাসি-আর-টি-আর যার নং-চট্টমেট্টো ল-১৩১৫৮৯ লাল রঙের মোটর সাইকেলটি চুরি করে নিয়ে গেছে চক্রের সদস্যরা।

এর পূর্বেও থানা পুলিশের এস.আই দেবব্রত ভট্টাচার্য, কনস্টেবল একাম উদ্দীন ও সার্ভেয়ার নুরুল কবির সহ আরো অনেকের ব্যবহৃত মোটর সাইকেলও চোর চক্রের সদস্যরা চুরি করে নিয়ে যায়। সব মিলিয়ে চোর চক্রের সদস্যদের বেপরোয়া তান্ডবের ফলে অতিষ্ট হয়ে উঠেছে সাধারণ মানুষ। বাশঁখালী আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডভোকেট তোফাইল বিন হোছাইন এর মোটর সাইকেলটি চুরি হলেও পরে পুলিশের তৎপরতায় চকরিয়া থেকে উদ্ধার করা হয় ।