‘বাঙ্গালির অন্তরে বঙ্গবন্ধু চিরজাগরুক থাকবে’

0

নিজস্ব প্রতিবেদক :: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, বলেছেন একটি ঘুমন্ত ছড়িয়ে ছিটিয়ে থাকা জাতিকে ঐক্যবদ্ধ করে সঠিক পথনির্দেশ দিয়ে স্বাধীন ভূখন্ড সৃষ্টি করে বিশ্বে আমাদের আত্মপরিচয় দানের সুযোগ দান করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব। আমাদের দুর্ভাগ্য যে আমরা বঙ্গবন্ধুকে রক্ষা করতে পারিনি। মানব নামের দানব পরিচয়ে যারা এই অমানবিক, পৈশাচিক নৃশংস হত্যাকান্ডে জড়িত ছিল ইতিহাসের বিচারে তারা আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হয়েছে। বঙ্গবন্ধু বাঙ্গালির নিশ্বাসে বিশ্বাসে অন্তরে চিরজাগরুক থাকবে।

তিনি আজ ১৫ আগস্ট বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলার আদর কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবসের বিশাল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় তিনি আরো বলেন বঙ্গবন্ধুর আজীবন লালিত চিন্তা চেতনা সঠিক ছিল বলে তাকে হত্যা করা হয়েছে। তার হত্যাকান্ডের পর থেকে বাংলাদেশকে দূর্ণীতি, হত্যা, ক্যু, রাজনৈতিক হানাহানি, মুক্তিযোদ্ধা হত্যা, খাদ্য ঘাটতি, জঙ্গী শিক্ষা সংকোচনের দেশে পরিণত করেছে। এই অশুভ পরিবেশ থেকে দেশকে মুক্ত করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অনেকাংশে সফল করতে সমর্থন হয়েছেন। তার নেতৃত্বের ধারাবাহিকতা বজায় থাকলেই পরিবর্তিত বাংলাদেশের পূর্ণাঙ্গচিত্র পরিস্ফুটিত হবে। স্বাধীনতার চেতনাকে লালন করে, উন্নয়নের অগ্রযাত্রায় ঐক্যবদ্ধ করে আবার নৌকাকে জয়লাভ করাতে না পারলে আমাদের কষ্টার্জিত সফলতার স্বাদ ভোগ করা হতে জাতি বঞ্ছিত হবে। তাই স্বাধীনতার পক্ষ শক্তির ঐক্য আর শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করা ব্যতীত আর কোন পথ নেই।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা, আওয়ামী লীগ নেতা চেয়ারম্যান বেলাল হোসেন, চেয়ারম্যান মো: মোকারম, চেয়ারম্যান কাজল দে, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, নুরুল হুদা, অনুপ দাশ, রুস্তম আলী, আবদুর রউফ, আবদুর রঊফ, হাজী শফিউল আলম, কমান্ডার আবদুল কাদের, বোয়ালখালী উপজেলা জাতীয় শ্রমিক লীগ সভাপতি সাইদুর রহমান খোকা, প্রবাসী আওয়ামী লীগ নেতা আহমদ আলী জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা জমির উদ্দিন, আবুল মোকারম, ইসমাইল হোসেন খোকন, মো: ইউসুফ মিয়া, আবু নঈম ইব্রাহীম, আবদুল্লাহ আল হারুন রিপন, দিদারুল আলম, নুরুল গনি শাহ, শেখ শহিদুল আলম, মো: আবু কাউসার, রাজীব চক্রবর্ত্তী, মোছলেম উদ্দিন, মো: কামাল উদ্দিন, সাইফুল আলম, জাহাঙ্গীর আলম, বোয়ালখালী উপজেলা যুবলীগ সভাপতি আবদুল মান্নান রানা, বোয়ালখালী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান সেলিম, আমিন খান, হাজী নাছের আলী, কাজী শারমিন সুমি, বোয়ালখালী উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীম আরা বেগম, সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, সাইদুল আলম, ইকবাল হোসেন তালূকদার, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, বোয়ালখালী উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেল, এস এম কাজেম, আবদুল আল নোমান প্রমুখ।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.