• Tuesday, June 26, 2018
logo
add image

বিএনপিকে ভাংগার জন্য তারেক রহমানই যথেষ্টঃ কাদের

বিএনপিকে ভাংগার জন্য তারেক রহমানই যথেষ্টঃ কাদের


সিটি নিউজ ডেস্কঃঃ  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,বিএনপিকে ভাংগার জন্য বিপদে মুখে ফেলার জন্য তারেক রহমানই যথেষ্ট। এখানে আওয়ামীলীগের কিছু করা লাগবে না।

বিএনপি ভাঙার জন্য বিএনপি নিজেই দায়ী হবে মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ চায় না বিএনপি ভাঙুক, সেই চেষ্টাও আওয়ামীলীগ কখনো করবে না। বিএনপির সংকট আমরা ঘনীভূত করব না, তাদের সংকট ঘনীভূত করতে তারেক রহমানই যথেষ্ট, বিএনপিকে ভাংগার জন্য তারেক রহমানই যথেষ্ট।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী ) দুপুরে রাজধানীর এয়ারপোর্ট রোডে বিআরটিএ’র নিয়মিত ভ্রাম্যমাণ অভিযান পরিদর্শন শেষে র্যালডিসন হোটেলের সামনে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়ার আপিলের সুযোগ আছে। জামিন দিবে কি না সিদ্ধান্ত নিবেন আদালত। আদালত যদি খালেদা জিয়াকে মুক্তি দেন, সেখানে আমাদের কোনো অসুবিধা নেই।

মন্ত্রী আরও বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য আমরা বিএনপির মতো একটি বড় দলকে চাই। প্রতিদ্বন্দ্বিতায় মজা না থাকলে ইলেকশনেও মজা নাই। আমরা একটি প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চাই। তাই সে জন্য বিএনপির থাকা দরকার।

আজ মঙ্গলবার সকালে নয়া পল্টনে বিএনপির অনশন থেকে গণ-আন্দোলনের ডাকা দেয়ার বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, জনগণ বিএনপির সাথে নেই। আন্দোলন সফল হবে না। আন্দোলনের হাক-ডাক তারা যেভাবে দেন সেটা জনগণ সাড়া না দিলে তো গণ-আন্দোলন হবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, জনগণ শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডে খুশি। বিএনপির জন্য মানুষ মাঠে নামবে এমন কোনো কাজ তারা করতে পারেনি। মানুষ শুধু ভাষণ শুনে বিএনপির জন্য রাস্তায় নামবে?

আর তারা ভেবেছিল বেগম জিয়া কারাগারে গেলে লক্ষ লক্ষ লোকজন রাস্তায় নেমে আসবে সারা দেশের মানুষ নেমে আসবে। কিন্তু বাস্তবতা সম্পূর্ণ ভিন্ন। জনগণ সাড়া দেয় না তাদের ডাকে।জনগণ বুঝে গেছে দেশের উন্নয়ন হয় শেখ হাসিনার হাতদিয়ে।