সীতাকুণ্ডে প্রেমে রাজি না হওয়ায় পরিবারের উপর হামলা

0

সিটি নিউজ, সীতাকুণ্ডঃঃ সীতাকুণ্ডে প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার ঘরে প্রবেশ করে একই পরিবারের তিনজনকে হত্যার চেষ্টা করেছে এক বখাটে। সোমবার রাত সাড়ে ৯ টায় উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের টেরিয়াইল এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী হামলাকারী যুবককে আটক করেছে। পুলিশ গুরুত্বর আহতবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, সোমবার রাত সাড়ে ৯টার সময় উপজেলার ২ নং বারৈয়ারঢালা ইউনিয়নের টেরিয়াইল গ্রামের হাজি রফিউজ্জামান মেম্বার বাড়ির নুর ইসলামের ঘরে প্রবেশ করে একই এলাকার নজরুল ইসলাম বাবুল (২২) নামের যুবক ভেতর থেকে দরজা বন্ধ করে ধারালো অস্ত্র দিয়ে গৃহকর্তা নুর ইসলাম সাবু (৫৫), তাঁর স্ত্রী হোসনে আরা বেগম (৪৫) ও মেয়ে ফারিয়া আক্তার বর্ষাকে (১৮) এলোপাতাড়ি কোপাতে থাকে।

এ সময় তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দরজা ভেঙে বখাটে নজরুল ইসলামকে আটক করে গণপিটুনি দেয়। পরে ঘরের ভেতর অন্য তিনজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সীতাকুণ্ড থানার এসআই জাহেদের নেতৃত্বে পুলিশ সেখানে পৌঁছালে জনতা হামলাকারী নজরুলকে তাদের হাতে তুলে দেয়।

পরে আশঙ্কাজনক অবস্থায় স্বামী-স্ত্রী ও তাদের মেয়েকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান জানান, নজরুল নুরু ইসলামের মেয়ে বর্ষাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো কিছুদিন আগে থেকে।

এদিকে বর্ষার পরিবার অন্যত্র বর্ষার বিয়ের কথাবার্তা বলতে থাকে শুনে ঘাতক নজরুল গতরাতে হঠাৎ বর্ষার ঘরে প্রবেশ করে বিয়ে না দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে, এতে বর্ষার পরিবার রাজি না হলে সে পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তিনজন আহত হয়।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.