সীতাকুণ্ডে মোস্তফা কামালের মতবিনিময়

0

সিটি নিউজ, সীতাকুণ্ড প্রতিনিধিঃঃ চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড, আকবর শাহ-পাহাড়তলী আংশিক) আসনের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এবং সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

আজ বুধবার (৭ নভেম্বর) বেলা ১১ টায় সীতাকুণ্ড প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মনোনয়ন প্রত্যাশী মোস্তফা কামাল চৌধুরী বলেন, আওয়ামী লীগের জন্মের সাথে আমার জন্মের ঠিক একই সময় তাই আমি একজন বঙ্গবন্ধুর একজন সৈনিক, আমার রক্তের সাথে আওয়ামী লীগের রাজনীতি একাকার, সারাদেশের মধ্যে সীতাকুণ্ড একটি আলাদা উপজেলা জেলা, সীতাকুণ্ডে বহু সমস্যা রয়েছে, সীতাকুণ্ডের উন্নয়ন নিয়ে সংসদে কথা বলার কেউ নেই, মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে সীতাকুণ্ডবাসীর সেবা করার সুযোগ দেন তাহলে আমি মনোনয়ন প্রত্যাশী।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোস্তফা কামাল বলেন, আমি মনোনয়ন না পেলেও যেই নৌকা প্রতীক পাবেন আমি তার পক্ষে কাজ করবো, কারণ আগামী নির্বাচনে অবশ্যই নৌকা প্রার্থীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে

এই মূহুর্তে দেশ পরিচালনার জন্য আওয়ামী লীগের বিকল্প কোন দল দেখছিনা। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা গাজি সেকান্দর, কৃষকলীগ নেতা রফিকুল আলম, সীতাকুণ্ড কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং রিয়াদ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইউসুফ।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.