হাসনীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছে বিএনপি

0

সিটি নিউজ ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য চট্টগ্রাম রিটার্নিং কর্মকর্তার কাছে স্মারক লিপি দিয়েছে চট্টগ্রাম নগর বিএনপি।

আজ  সোমবার (৩ ডিসেম্বর) বিকাল ৩ টায় চট্টগ্রাম মহানগর বিএনপির পক্ষ থেকে বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসার আবদুল মান্নানকে স্মারকলিপি প্রদান করা হয়।

রক নিপিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসীল ঘোষণার পর চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী চট্টগ্রাম-৯ আসনের একজন প্রার্থীর পক্ষে মতবিনিময় সভায় বিএনপি প্রার্থী, বিএনপি নেতাকর্মী ও সুষ্ঠু নির্বাচন নিয়ে প্রশ্নবিদ্ধ বক্তব্য প্রদান করেন অভিযোগ করেন।  তার বিরুদ্ধে জরুরী ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন বিএনপি।

চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ানের নেতৃত্বে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সুপ্রীমকোর্ট বার সদস্য এডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম সাইফুল আলম, চট্টগ্রাম আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট নাজিম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এডভোকেট মফিজুল হক ভূঁইয়া, এডভোকেট আবদুস সাত্তার সারোয়ার, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, আব্দুল মান্নান, জাহাঙ্গির আলম দুলাল, সহ-দপ্তর সম্পাদক মো. ইদ্রিস আলী, সহ আইনবিষয়ক সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন খান, সদস্য ইউসুফ সিকদার।

এসময় চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আবদুল মান্নান বিএনপি নেতৃবৃন্দের বক্তব্য ধৈর্য সহকারে শুনেন। বিএনপির পক্ষ থেকে অভিযোগের বিষয়ে প্রধাণ নির্বাচন কমিশনারকে অবহিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.