আইয়ুব বাচ্চুর জানাজা শুক্রবার বাদ জুমা,শনিবার চট্টগ্রামে দাফন

0

সিটি নিউজ ডেস্ক :  কিংবদন্তী ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর প্রথম জানাজা কাল শুক্রবার (১৯ অক্টোবর) বাদে জুমা হাইকোর্ট সংলগ্ন জাতীয় ইদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে। শনিবার চট্টগ্রামের এনায়েতবাজার মহিলা কলেজের পাশে পৈত্রিক বাড়িতে আনা হবে তাকে। এখানে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আজ বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইয়ুব বাচ্চুর পরিবারের সঙ্গে কথা বলে এই তথ্য নিশ্চিত করেছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু।

তিনি জানান, আইয়ুব বাচ্চুর সন্তানরা দেশের বাইরে আছেন। তাঁরা কাল শুক্রবার দেশে আসবেন। পর দিন বাচ্চুকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা গেছে, আইয়ুব বাচ্চুকে হাসপাতালে আনার আগেই তিনি মারা গেছেন। আইয়ুব বাচ্চুর বহুদিনের ঘনিষ্ঠ সাউন্ড ইঞ্জিনিয়ার মইনুদ্দিন রাশেদ জানিয়েছেন তার সহকারী সকালে মগবাজারের বাসায় গিয়ে তাকে সকালে অচেতন অবস্থায় দেখতে পান। এর পর তারা তাকে হাসপাতালে নিয়ে যান।

পারিবারিক সূত্র জানায়, গত ১৬ অক্টোবর রাতে রংপুরে একটি গানের অনুষ্ঠানে অংশ নেন বাচ্চু। বুধবার রাত থেকেই তিন অস্বস্তি বোধ করছিলেন। সকাল ৮টার দিকে বাসা থেকে তাঁকে নিয়ে হাসপাতালের দিকে রওয়ানা হন স্বজন ও রাশেদ। হাসপাতালে আনুমানিক সকাল ৯টা ৫৫ মিনিটের সময় কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.