আজো শেখ রাসেলের খুনিদের অনুসারীরা তৎপর

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে নৃশংস হত্যাকান্ডের মতো নির্মম ঘটনা পৃথিবী ব্যাপী রাজনৈতিক হত্যাকান্ডের নির্মমতাকে ম্লান করে দেয়। নিষ্পাপ শিশু সন্তান রাসেলও খুনীদের হত্যার শিকার হয়। রাসেল বঙ্গবন্ধুর সন্তান এটাই তার বড় অপরাধ ছিল। পরাজয়ের গ্লানি ভুলতে না পেরে ও স্বাধীনতার চেতনাকে ধ্বংস করার হীন অভিপ্রায়ে খুনীরা এই হত্যাযজ্ঞ চালালেও ইতিহাসের অমোঘ ধারায় তারাও ফাঁসিকাষ্ট হতে রেহাই পায়নি। এবং সাজাপ্রাপ্ত বাকীরাও রেহাই পাবেনা।

তিনি আরো বলেন আগামী নির্বাচনে প্রার্থীর দিকে চেয়ে নয়, প্রতিকের দিকে চেয়ে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের জয়লাভের শপথ নিতে হবে। এতে করে বঙ্গবন্ধু পরিবারের শহীদ সকল আত্মা শান্তি পাবে।

আজ বৃহস্পতিবার ১৮ অক্টোবর বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫ তম জন্মদিন উপলক্ষে সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, খুনী ও ষড়যন্ত্রকারীদের সাথে আপোষ না করে বঙ্গবন্ধু জীবনের জয়গান গাইতে গাইতে মৃত্যুকে আলীঙ্গণ করেছেন। তার পরিবার স্বজনদের নির্মম হত্যাকান্ড প্রমাণ দেয় খুনীরা কতো ভয়ানত। আজো সেই খুনীদের অনুসারীরা তৎপর। তাদের দেশ বিরোধী কর্মকান্ড নষ্যাৎ করতে আবারো শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় বসানোর বিকল্প নেই। তিনি আরো বলেন সংবিধান না মেনে হত্যা, ক্যু, ষড়যন্ত্রের রাজনীতিকে পারঙ্গম বিএনপি-জামাত এদেশে যে কোন অঘটন ঘটাতে এখনো তৎপর। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ ও সজাগ থাকার জন্য আহবান জানান।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ শ্রম সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপ দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য চেয়ারম্যান নাছির আহমদ, ছিদ্দিক আহমদ বি.কম, মাহবুবুর রহমান শিবলী, কর্নফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ জামাল আহমদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগ সহ সভাপতি হারুন চৌধুরী, কৃষকলীগ নেতা মো: ইলিয়াছ, সাবেক ফুটবলার সুনীল কৃষ্ণ দে চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী জীবন আরা বেগম, বিবি জয়নাব লাকী, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব মহিলা লীগ আহবায়ক এডভোকেট জোবাইদা গুলশান আরা জিমি, যুগ্ম আহবায়ক এডভোকেট কামেলা খানম রূপা, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিন দাশ রাহুল, রাশেদুল আরেফিন জিসান, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক মো: আবু তাহের, আবদুল্লাহ আল মামুন, দিদারুল আলম শুভ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.