আবারও নারী শ্রমিককে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

0

সিটি নিউজ ডেস্ক :  ঢাকায়  চলন্ত বাসে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় বাসটির চালকসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ ধামরাই উপজেলায়। গতকাল ৮ এপ্রিল রোববার ঢাকা-আরিচা মহাসড়কে যাত্রীসেবা পরিবহনের একটি বাসে এই গণধর্ষণের ঘটনা ঘটে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রেজাউল দীপু জানান, গণধর্ষণের শিকার ওই নারী শ্রমিক উপজেলার একটি পোশাক কারখানায় চাকরি করেন। গতকাল কাজ শেষ করে বাড়ি ফেরার জন্য তিনি যাত্রীসেবা পরিবহনের ওই বাসটিতে ওঠেন। এ সময় বাসটির ভেতরে থাকা কয়েকজন যুবক, বাসচালক ও চালকের সহকারী মিলে ওই নারী শ্রমিককে ধর্ষণ করে। পরে ওই নারীর চিৎকার শুনতে পেয়ে ধামরাইয়ের পাল সিএনজি স্টেশনের সামনে থেকে পুলিশ বাসটি আটক করে। এ সময় বাস থেকে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে ওই পাঁচজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করে আজ সোমবার সকালে তাদের আদালতে পাঠানো হয়।

এ ঘটনায় ওই রুটে চলাচলকারী নারী শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা যায়, এ ঘটনার পর থেকে আতঙ্কে আছেন তাঁরা। সন্ধ্যায় কাজ শেষে বাড়ি ফিরতে বাসে ওঠা নিয়ে দুশ্চিন্তায় পড়ে গেছেন। দুশ্চিন্তা করছেন তাঁদের পরিবারের সদস্যরাও।

এর আগে গত বছরের ২৭ অক্টোবর চলন্ত বাসে গণধর্ষণের শিকার হন চট্টগ্রামের এক পোশাক শ্রমিক। এ ছাড়া ওই বছরেরই ২৫ আগস্ট টাঙ্গাইলে চলন্ত বাসে ঢাকার আইডিয়াল ল কলেজের ছাত্রী রুপা খাতুনকে (২৫) গণধর্ষণ শেষে হত্যা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.