আমি নারীবাদী না, আমি একজন মানুষ: কারিনা

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: বলিউডে এমন অনেকেই আছেন যারা নারীবাদীতে বিশ্বাসী। যদিও অনেক সেলেবই তাদের সঙ্গে সবসময় সহমত পোষণ করেন, তা নয়। কিছু কিছু ক্ষেত্রে প্রিয়াঙ্কা চোপড়া থেকে আলিয়া ভাট সকলেই জানিয়েছেন যে তাদের নারীবাদী বলে সনাক্ত করা না হোক। সেই তালিকায় নতুন সংযোজন হল কারিনা কাপুরের নামও।

কারিনার নতুন ছবি ‘‌বীরে দি ওয়েডিং’‌–এর প্রচারে এসে তিনি বলেন, ‘‌আমি বিশ্বাস করি সমতায়। আমি একবারও বলিনি আমি নারীবাদী, আমি বরং বলেছি আমি একজন নারী এবং সবচেয়ে বড় কথা আমি একজন মানুষ। আমি যেমন কারিনা কাপুর হিসেবে গর্বিত তেমনি আমি খুব গর্ববোধ করি যে আমি সাইফ আলি খানের স্ত্রীও। এটাই আমার চিন্তা–ভাবনা আর এরকমই আমি।’‌

কারিনা আরও জানান, এখন নারী–পুরুষ সমান জায়গাতে রয়েছে। কিন্তু কিছু কিছু ঘটনার খবর শুনে তার মনে হয়েছে নারীবাদী হওয়া হয়ত কিছুটা হলেও ঠিক।

পরিচালক শশাঙ্ক ঘোষের ‘‌বীরে দি ওয়েডিং’‌–এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন কারিনা। তৈমুর হওয়ার পর এটাই তার প্রথম ছবি। ১ জুন মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

কারিনা ছাড়াও এই ছবিতে রয়েছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া। ছবির গানগুলি ইতিমধ্যেই হিটলিস্টের শীর্ষে রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.