আ‘লীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

0

আনোয়ারা প্রতিনিধি:: আ‘লীগ নেতা এস এম আলমগীর চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার দুপুরে আনোয়ারায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আ‘লীগ ও অঙ্গসংগঠন। এস এম আলমগীর চৌধুরী চট্টগ্রাম জেলা পরিষদ ও উপজেলা আ‘লীগ এডহক কমিটির সদস্য।

গত শুক্রবার রাত সাড়ে দশটার দিকে নগরের মুরাদপুর এলাকায় বাসার সামনে তাঁর ওপর অতর্কিত হামলা করে ৮/১০ জন সন্ত্রাসী। হামলাকারীরা তাঁর পিটে ছুরিকাঘাত করায় তিনি গুরুতর আহত হন। পরে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার দুপুরে বিক্ষোভ মিছিল শেষে আনোয়ারা সদরের আবদুল জলিল মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আ‘লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী।

সাধারণ সম্পাদক এম এ মালেকের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,উপজেলা আ‘লীগ এডহক কমিটির সদস্য পুলিন বিহারী নাথ,জামাল উদ্দিন,ফজলুল করিম চৌধুরী বাবুল,মাহফুজুর রহমান,এম এ কাইয়ুম শাহ, মোহাম্মদ সোলায়মান,ইয়াছিন হিরু,নজরুল আনসারী মুজিব,অসিম কুমার দেব,আলমগীর আজাদ,বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

আরো বক্তব্য রাখেন ইউনিয়ন আ‘লীগের সভাপতি,সাধারণ সম্পাদকবৃন্দের মধ্যে ছাবের আহমদ,মহিউদ্দিন,নুরুচ্ছফা,গোলাম ছোবহান,উৎপল সেন,নুর হোসেন,মঈনুদ্দিন গফুর খোকন,জাহাঙ্গীর আলম,আবু হানিফ,আশিষ নাথ। উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান,উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দিন চৌধুরী,সাধারণ সম্পাদক মোহাম্মদ ছৈয়দ,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলী আকবর,সাধারণ সম্পাদক জাফর ইকবাল ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ। নেতারা অবিলম্বে আলমগীরের ওপর হামলাকারীদের গ্রেপ্তার করে শাস্তির দাবি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.