আ.লীগের বৈঠকে তিন সিটির মেয়র প্রার্থী চূড়ান্ত হবে কাল

0

সিটি নিউজ :  ক্ষমতাসীন আওয়ামী লীগ রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে শুক্রবার (২২ জুন) বৈঠকে বসছে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে।

একইসঙ্গে কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে দলীয় প্রার্থী ঠিক করতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাও রয়েছে শুক্রবার। এছাড়া পৌরসভাসহ স্থানীয় সরকারের আরও কিছু পদে প্রার্থী চূড়ান্ত করবে দলটি।

আগামী ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন এবং ২৫ জুলাই কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৮ জুন তিন সিটি ও ২৪ জুন কুড়িগ্রাম-৩ আসনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।

এদিকে তিন সিটির মেয়র পদ ও কুড়িগ্রাম-৩ আসনের উপ-নির্বাচনে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করছে আওয়ামী লীগ। গত ১৯ জুন শুরু হয়ে আজ বৃহস্পতিবার বিকাল ৫টার মধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

আওয়ামী লীগ অফিস সূত্রে জানা যায়, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন ও সিলেট সিটির সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানসহ বেশ কয়েকজন আগ্রহী প্রার্থী ইতোমধ্যে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার এক বিবৃতিতে দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যদের সভায় উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.