ইয়াবা-অস্ত্রসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা ও যুবলীগ ক্যাডার গ্রেপ্তার

0

জাহাঙ্গীর উদ্দিন মাহমুদ, ফটিকছড়ি :: চট্টগ্রামের ফটিকছড়িতে স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদ কামালসহ ২ যুবলীগ ক্যাডারকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ফটিকছড়ি থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) ভোর ও সকালে পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সকাল ১১টায় উপজেলার নানুপুর এলাকায় অভিযান চালিয়ে রাশেদ কামাল (৩৮) কে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে। গ্রেপ্তার হওয়া রাশেদ কামাল নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে ফটিকছড়ি থানায় একাধিক মামলা রয়েছে।

এর আগে সকাল ৯টায় একই এলাকায় অভিযান চালিয়ে মো. লোকমান (৩৬) নামের এক যুবলীগ ক্যাডারকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, ১ টি দু’নলা বন্ধুক ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে। সে ওই এলাকার ইছহাক আহমদের পুত্র। সে দীর্ঘদিন ধরে যুবলীগের পরিচয়ে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে।

গ্রেপ্তার হওয়া অপর যুবলীগ ক্যাডারের নাম মুহাম্মদ আকিল (৩৩)। সে লেলাং ইউনিয়নের শাহনগর গ্রামের মুহাম্মদ হোসেনের ছেলে। ভোর রাতে উপজেলার লেলাং ইউনিয়নের শাহনগর পাইট্টল্যের কুল এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে ১ টি কাটা বন্ধুক ও  ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। সেও যুবলীগের পরিচয়ে এলাকায় দাপিয়ে বেড়াত।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন অপরাধ ও মাদক ব্যবসার নেতৃত্ব দিয়ে আসছিলো। তাদের মধ্যে রাশেদ কামালের বিরুদ্ধে থানায় একাধিক মামলা এবং অন্য দুজন দলীয় পরিচয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছিল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.