উখিয়ায় বন্দুক যুদ্ধে দুই মাদক কারবারী নিহত

0

শহিদুল ইসলাম,উখিয়া: ককসবাজারের উখিয়ার মরিচ্যা পালং এলাকায় র্র্যাবের বন্দুক যুদ্ধে দুই পাচারকারী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে। এ সময় মালবাহী ট্রাক সহ এক লাখ ত্রিশ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া দুইটি দেশীয় তৈরি অস্ত্র,একটি ওয়ান গান শুটার,অাট রাউন্ড গুলি, অাট রাউন্ড খালি খোসা উদ্ধার করতে সক্ষম হয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অধিনায়ক মেহেদি হাসান বলেন মঙ্গল বার ভোর রাতে গোপন সংবাদের ভিওিতে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যার ধুরুংখালী ব্রীজে একটি চেকপোষ্ট বসানো হয়। টেকনায় থেকে মালবাহী ট্রাক চট্রগ্রাম যাওয়ার পথে ব্রীজ এলাকায় গাড়ীটি পেীছলে তল্লাশী চালিয়ে চালায়। এসময় গাড়ীতে থাকা দুই যুবক পালিয়ে যাওয়ার উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। এতে ঘটনাস্হলে দুই পাচারকারী নিহত হন।

নিহতরা হলেন চট্রগ্রামের সীতাকুণ্ড উপজেলার মোহাম্মদ শাহ অালমের ছেলে অাবদুস সামাদ (২৭)ও যশোর অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের ছেলে অাবু হানিফ (৩০)।ঘটনাস্হল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ককসবাজারের প্রেরন করা হয়। উখিয়া থানার ওসি অাবুল খায়ের সত্যতা স্বীকার করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.