উখিয়ায় ভ্রাম্যমান অাদালতে ৬ ব্যক্তিকে সাজা ও জরিমানা

0

শহিদুল ইসলাম,উখিয়া(ককসবাজার) : ককসবাজারের উখিয়ায় ভ্রাম্যমান অাদালতে এক ব্যক্তিকে ইয়াবা বহনের দায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে উখিয়া সহকারী কমিশনার ভুমি একরামুল ছিদ্দিক।

আজ বৃহস্পতিবার ১৮ অক্টোবরে সকালে এ সাজা দেওয়া হয়। ছয় মাসের সাজা প্রাপ্ত হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকার মৃত মেীলভী জাকির অাহমদের ছেলে মো: শহীদুল্লাহ বাসির (২২)।পরে উখিয়া থানায় সোপর্দ্দ করা হয়। অপরদিকে মারামারি করার দায়ে পাঁচ যুবকের কাছ থেকে জরিমান অাদায় করেছে ভ্রাম্যমান অাদালত।

প্রতিজনকে দুই হাজার টাকা করে জরিমানা দিতে হয়। পাঁচ যু্বক যথাক্রমে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী পান বাজার হরি মোহনের ছেলে কাকাশের অালির ছেলে দেলোয়ার হোসেন,একই গ্রামের নুরুল কবিরের ছেলে হুমায়ন কবির, সেলিম উল্লাহের ছেলে মোহাম্মদ শহিদুল্লার, চট্রগ্রামের বাঁশখালী এলাকার হরি মোহনের ছেলে কাঞ্চন ধর, রামু উপজেলার উম খালী গ্রামের মতিরঞ্জন ধরের ছেলে দিপংকর ধর। দশ হাজার টাকা জরিমানা আদায় করা হল।

এ ব্যাপারে উখিয়া সহকারী কমিশনার ভুমি একরামুল ছিদ্দিক বলেন এক ব্যক্তিকে ৪৬পিস ইয়াবা বহনের দায়ে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। তিনি অারো বলেন যুবকদের কাছ থেকে জরিমানা অাদায় করে ছেড়ে দেওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.