উখিয়ায় ১০ হাজার পিস ইয়াবাসহ পিকআপ জব্দ

0

শহিদুলইসলাম, কক্সবাজার :: কক্সবাজারের উখিয়ার শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের গাড়ী চালকের বুদ্ধিমত্তায় ১০ হাজার পিস ইয়াবাসহ চালক আটক হয়েছে। জব্দ করা হয় একটি পিকআপও।

আজ বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালে বালুখালীস্থ কাস্টমস স্টেশন মোড়ে হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রাজেস বড়ুয়ার নেতৃত্বে টেকনাফ থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী চট্র- মেট্রো- ন, ১১- ৫৬১৪ নাম্বারধারী পিকআপটি চ্যালেঞ্জ পুর্বক আটক করে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লোকানো ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

এ সময় উক্ত পিকআপের চালক কক্সবাজারের রামু উপজেলার খুনিয়া পালং ইউনিয়নের থোয়াইংগ্যাকাটা গ্রামের মো:সেলিমকে আটক ও পিকআপটি জব্দ করা হয়েছে।

উদ্ধার ইয়াবা,আটক পাচারকারী ও জব্দ পিকআপের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে উখিয়া থানায় সোপর্দ করেছে বলে জানান,অভিযানে নেতৃত্ব দেওয়া শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রাজেস বড়ুয়া

তিনি আরো বলেন হাইওয়ে পুলিশের গাড়ী চালক সন্তুময় চাকমার বুদ্ধিমত্তায় উক্ত ইয়াবা উদ্ধার,পাচারকারী আটক ও পিকআপটি জব্দ করতে সক্ষম হয়।আটক ইয়াবার মুল্য ৩০ লাখ টাকা বলে জানা গেছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.