এবার বাপ্পা-চাঁদনীর বৈবাহিক জীবনের ইতি

0

বিনোদন জগৎ, সিটি নিউজ :: ২০০৮ সাল থেকে এক ছাদের তলায় থাকলেও চলতি বছরের ৯ জানুয়ারি অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীর সঙ্গে বৈবাহিক জীবনের ইতি ঘটিয়েছেন বলে জানিয়েছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার।

বৃহস্পতিবার (২৪ মে) দুপুরে সোশাল মিডিয়ায় একথা জানান বাপ্পা মজুমদার।

২০০৮ সালে ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীর সঙ্গে যৌথ জীবন শুরু করেন ‘দিন বাড়ি যায়’ খ্যাত দলছুট ব্যান্ডের প্রভাবশালী সংগীত শিল্পী বাপ্পা মজুমদার। প্রেম, ভালো লাগা, ভালোবাসা থেকে এক ছাদের তলায় থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন দুজন।

সুখের সংসারই ছিলো তাদের। কিন্তু ক’দিন ধরেই বাতাসে গুঞ্জন ভেসে বেড়াচ্ছিলো যে হঠাৎ সুখের সংসারে নাকি বিচ্ছেদের সুর বেজে উঠেছে! অবশেষে গুঞ্জনই সত্যি হলো।

চাঁদনীর সঙ্গে চলতি বছরের ৯ জানুয়ারি ছাড়াছাড়ি হয়ে গেছে জানিয়ে বাপ্পা এটাকে ভাগ্যের লিখন বলে মন্তব্য করেন। বিচ্ছেন দিয়ে বাপ্পা মজুমদারের ভাষ্য, “জীবন তার নিজের গতিতে চলে। সময় কারো নিজের ইচ্ছায় চলে না। সময় খুব খেয়ালি। জীবন সময় কখন কাকে কোথায় নিয়ে ফেলে বোঝা মুশকিল। অনেক বছর একসাথে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে আমার আর চাঁদনীর। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান আমার চাঁদনীর প্রতি নেই এমনকি চাঁদনীর ও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করিনা। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি। গত ৯ অক্টোবর ২০১৭ আমাদের ডিভোর্সের আইনী প্রক্রিয়া শুরু হয় আর শেষ হয় ৯ জানুয়ারি ২০১৮ তে বিবাহের সমাপ্তিতে। আর আমরা আলাদা ছিলাম তাও ১ বছরের একটু বেশি সময় ধরে।”

এদিকে চাঁদনীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার গুঞ্জনের পাশাপাশি শোনা যাচ্ছিলো অভিনেত্রী তানিয়া হোসেনের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনকি তাদের মধ্যে বাগদানও সম্পন্ন হয়েছে। এ বিষয়টিও পরিষ্কার করেন বাপ্পা। বলেন, তানিয়া আমার বন্ধু। দারুণ একজন বন্ধু। তানিয়ার সাথে আমার যোগাযোগ এবং ভালোলাগাও। এর সূত্র ধরেই অতিসম্প্রতি আমি আমার ভাবনা তানিয়া কে জানাই, তানিয়াও তার ভাবনা আমাকে জানায়। আমরা আমাদের পরিবারের সান্নিধ্য ছাড়া জীবনে চলতে চাই না। তাই দুই পরিবারের সিদ্ধান্তে একান্তই পারিবারিক ভাবে আমাদের বাগদান হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.