এ সপ্তাহের রাশিফল

0

সিটিনিউজবিডি : সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন। বিশেষজ্ঞদের মতানুসারে, অভিজ্ঞতা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে রাশিফল অত্যন্ত সমৃদ্ধ হবে। আপনি খারাপ অথবা ভাল উভয় ধরণের অবস্থায়ই নিজেকে খুঁজে পাবেন, যা কিনা আপনাকে সমৃদ্ধ করে তুলবে। অন্যান্য বিষয়ের সাথে আপনি ব্যক্তিগত উন্নয়ন, গুরুত্বসমূহ পর্যালোচনা করা এবং অভ্যন্তরীণ শান্তি ও প্রশান্তি খুঁজে পাওয়ার আশা করতে পারেন। নতুন বছর মানেই নতুন আশা, নতুন স্বপ্ন। কী বলছে আপনার রাশিফল? দেখে নিনি এই সাপ্তাহের আপনার রাশিফল :

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। কারও সঙ্গে মতের অমিল হতে পারে। তর্ক এড়িয়ে চললেই ভালো করবেন। হাতে অর্থকড়ি আসতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : অতীত কোনো কাজের ফল পেতে পারেন। পুরানো কোনো রোগ ব্যধিতে সাময়িক ভুগতে হতে পারে। ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকুন। কিছু পরিস্থিতিতে মেজাজ নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। কর্মক্ষেত্রে প্রকাশ্যে কাউকে ছোট করা কিংবা অপমান করা থেকে বিরত থাকুন। লেখক লেখিকাদের জন্য সময়টি বেশ ভালো যাবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আর্থিক দিক ভালো যাবে। চলন-বলনে সচেতন থাকুন। সম্পর্ক নষ্ট হতে পারে এমন কথাবার্তার ক্ষেত্রে নিজেকে সংযত রাখুন। লেখক, কবি ও সাংবাদিকদের জন্য সময়টি বেশ অনুকূল থাকতে পারে। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। উর্দ্ধতন কারও সঙ্গে দুর্ব্যবহার করা থেকে সচেতন ভাবে বিরত থাকুন। সাময়িকভাবে কিছু কারণে সময় প্রতিকূল থাকতে পারে। আপনার ইতিবাচক শক্তি ও কর্মগুণে তা অনুকূলে চলে আসবে। ধৈর্য ধরে লেগে থাকুন। ভুল সিদ্ধান্তের জন্য অনুশোচনা করতে হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হবে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) : প্রবাস সংক্রান্ত কোনো বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে। কারও কারও ক্ষেত্রে দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভণ্ড লোক থেকে সচেতন থাকুন। পেশাগত কাজে সাময়িক চাপ বাড়বে। যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হবে। কারও কারও সঙ্গে সম্পর্কে অবনতির আশংকা রয়েছে। তাৎক্ষণিক প্রতিক্রিয়ার ক্ষেত্রে অন্যের চেতনার স্তর বুঝে কথা বলুন।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) : প্রবাস সংক্রান্ত বিষয়ে ব্যস্ততা বাড়তে পারে। কেউ কেউ তীর্থ ভ্রমণে যেতে পারেন। আধ্যাত্মিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। কামনা বাসনাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। প্রেম ও রোমান্স শুভ। পেশাগত কাজে স্বীকৃতি ও সুনাম পাবেন। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : দাম্পত্য সম্পর্ক মোটামুটি ভালো যাবে। আপনার জীবনসঙ্গী কিংবা সঙ্গিনীর শরীর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। নিজেও স্বাস্থ্যবিধি মেনে চলুন। হঠাৎ করেই শরীর কম ভালো যেতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। কর্মক্ষেত্রে কোনো বিষয়ে সহকর্মীদের সঙ্গে মতের অমিল হতে পারে। বুঝে শুনে কথা বলুন। কারও কারও বিয়ের আলোচনা সাময়িকভাবে বিলম্বিত হতে পারে। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। রাষ্ট্রীয় আইন কানুন মেনে চলুন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : প্রেমের সম্পর্কে বাদানুবাদ এড়িয়ে চলুন। নব দম্পতির কোলে সন্তান আসতে পারে। ফটকা কারবারে বুঝে শুনে বিনিয়োগ করুন। ক্রীড়াবিদদের সচেতনতার প্রয়োজন আছে। শিল্পকলার সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি অনুকূল থাকবে। প্রিয় মানুষটির সঙ্গে দেখা হতে পারে। শরীর স্বাস্থ্যের দিকে যত্ন নিন। শরীর খুব একটা ভালো যাবে না।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। পারিবারিক কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে। মাতৃস্বাস্থ্যের খোঁজ খবর নিন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো নাও যেতে পারে। শিক্ষার্থীদের লক্ষ্য অর্জনে পড়াশোনায় আরও মনোযোগী হওয়ার দরকার আছে। ব্যবসায়িক দিক মোটমুটি ভালো যাবে। সন্তান বিষয়ে চিন্তা বাড়বে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : যোগাযোগমুলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। প্রভাবশালী কারও আনুকূল্য পেতে পারেন। পারিবারিক সুখ শান্তি বজায় রাখতে সহনশীল হোন। জীবনমূখী চিন্তা করলেই আপনি বাস্তবতা উপলব্দি করতে পারবেন। কারও কারও ক্ষেত্রে আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : হাতে অর্থকড়ি আসতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। ভ্রমণের মাধ্যমে লাভবান হতে পারেন। ছোট ভাই বোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। কোনো কাজে সাহসী পদক্ষেপের জন্য সুনাম ও মর্যাদা বাড়বে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পাবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.