কক্সবাজারে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত-২

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :: কক্সবাজার-টেকনাফ সড়কের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি পানেরছড়া বাজার এলাকায় র‌্যাব-৭ এর চেকপোস্টে তল্লাশিকালীন গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ঘটনাস্থল থেকে ৪ টি দেশি-বিদেশি পিস্তলসহ ২ জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ আগষ্ট) সকাল পৌনে ৭ টার দিকে ঘটনাটি ঘটে। নিহতদের নাম নিজাম উদ্দিন (৩০) ও রতন রোদ্র (৩১) বলে জানা গেছে। তাদের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়ায়। এসময় তেলের ট্যাংকার লরি থেকে ৪ লক্ষ ৫০ হাজার ইয়াবা জব্দ করা হয়েছে।

র‌্যাবের দাবি, নিহতরা ইয়াবা ব্যবসায়ী। একটি তেলের লরিতে করে বিপুলসংখ্যক ইয়াবা ও আগ্নেয়াস্ত্র পাচার করছিলেন তারা।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর মেহেদি হাসান জানান, ভোর থেকে কক্সবাজার- টেকনাফ সড়কের রামু উপজেলার পানেরছড়া এলাকায় র‌্যাব  চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছিল। সকালে টেকনাফ থেকে আসা একটি তেলের লরিকে থামাতে চাইলে সেটি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের মধ্যে দীর্ঘক্ষণ বন্দুকযুদ্ধ হয়। এতে তেলের লরিতে থাকা দুই জন নিহত হন।

পরে তেলের লরি তল্লাশি কওে উদ্ধার করা হয় সাড়ে ৪ লাখ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ১টি রিভলবার, ১টি দেশি এলজি ও বিপুল পরিমাণ গুলি।

তেলের লরিতে থাকা জাতীয় পরিচয়পত্র ও ড্রাইভিং লাইসেন্সের সূত্রে নিহতের নাম জানা গেছে। তেলের লরিটি চট্টগ্রামের লোহাগাড়া এলাকার হারুন অ্যান্ড ব্রাদার্সের বলেও জানান মেজর মেহেদি হাসান।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি ভারপ্রাপ্ত ) মিজানুর রহমান (তদন্ত)  জানান, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.