কর্ণফুলীতে ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি  মেলা শুরু

0

জে,জাহেদ ,  সিটি নিউজঃঃ  মেধাই সম্পদ, বিজ্ঞান ও প্রযুক্তিই ভবিষ্যৎ এই শ্লোগানকে সামনে রেখে কর্ণফুলিতে আজ মঙ্গলবার  (২৭ ফেব্রুয়ারি ) সকাল হতে দুইদিনব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে বিজ্ঞান মেলা উপজেলা পরিষদ হল রুমে শুরু হয়েছে।

কর্ণফুলী উপজেলার জুলধা ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্ববধানে,বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। মেলার আয়োজন করেন কর্ণফুলি উপজেলা প্রশাসন।

এতে  সভাপতিত্ব করেন মাধ্যমিক উপজেলা শিক্ষা অফিসার মাইনুদ্দীন মজুমদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন নবাগত মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল চন্দ্র নাথ,পশ্চিম পটিয়া এজে চৌধুরী ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক প্রদীপ রায়, কালারপুল হাজি উমর মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রহিম চৌধুরী প্রমুখ।

মেলায় উপজেলার ১০টি স্কুল, কলেজ ও মাদ্রাসা থেকে আসা শিক্ষার্থীরা বিজ্ঞানের বিভিন্ন উদ্ভাবনী জিনিসপত্র প্রদর্শন করেন। এ ছাড়াও ৩৯তম জাতীয় বিজ্ঞান ও অলিম্পিয়াড অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.