কলেজে বহিরাগতদের অনুপ্রবেশ ঠেকাতে বদ্ধ পরিকর- ছাত্রলীগ

0

সিটিনিউজ ডেস্ক :  সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ক্যাম্পাসে বিগত কয়েক মাস ধরে বহিরাগতদের আখড়ায় পরিণত হয়েছে। যারই কুফল হিসেবে সোমবার( ৬ ফেব্রুয়ারি) কলেজের সাধারণ শিক্ষার্থীর উপর হামলা ও শিক্ষার পরিবেশ বিনষ্টের প্রতিবাদে এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ সুনিশ্চিত, সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে আজ বেলা ১২ ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে বাংলাদেশ ছাত্রলীগ, হাজী মুহাম্মদ মহসিন কলেজ শাখার মানববন্ধন।

মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমানে কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের অনুপ্রবেশের মাধ্যমে কলেজের শিক্ষার পরিবেশ এবং সাধারণ শিক্ষার্থীর নিরাপত্তার বিষয় নিয়ে আমরা সংশয়। বহিরাগতদের প্রবেশের ইন্ধন ও আশ্রয় প্রশ্রয় যুগিয়ে জামাতি এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে একটি কুচক্রী মহল সর্বদা ক্যাম্পাসে গন্ডগোল সৃষ্টি করার জন্য মুখিয়ে থাকে। তাই বহিরাগতদের অনুপ্রবেশ ঠেকাতে বদ্ধপরিকর কলেজ ছাত্রলীগ।

যারা বহিরাগতদের অনুপ্রবেশের ইন্ধন যুগিয়ে আসছে যারা বহিরাগতদের আশ্রয়, প্রশ্রয় যুগিয়ে আসছে তাদের বিরুদ্ধে কলেজ প্রশাসন, পুলিশ প্রশাসনকে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান এবং বহিরাগতদের অনুপ্রবেশ ঠেকাতে কলেজ ছাত্রলীগ সর্বদা প্রস্তুত ছিল, আছে এবং থাকবে এই আশাবাদ ব্যক্ত করেন।

মানববন্ধন থেকে হামলাকারীদের এবং বহিরাগত অনুপ্রবেশে ইন্ধনদাতা, আশ্রয় ও প্রশ্রয় দাতাদের  দ্রুত গ্রেফতারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে কলেজ ছাত্রলীগ। এ সময় বক্তব্য রাখেন আনোয়ার হোসেন পলাশ, মায়মুনউদ্দিন মামুন, ফখরুজ্জামান আল ফয়সাল।

এ সময় উপস্থিত ছিলেন আহসান সানি, সাখাওয়াত হোসেন অভি, মোঃ ইদ্রিস, আবদুল্লাহ, জয়নুল আবেদীন, মো: হানিফ সুমন, ফাহিম, এমদাদ, হোসেন জাওয়াত, রাকিব, দিদারুল আলম, মাঈনুদ্দিন সোহেল, আবদুল আল নোমান, তারেক, সামি, মো: রাজী, নাজিম, মীর মোহাম্মদ রবি, মো: আরিফ, সালমান ওয়াহিদ, ফয়সাল আহমেদ, নাবিদ, সাফায়েত সিদ্দিক চৌধুরী ফাহিম, নিয়াজ মাহমুদ জিদান, আসিফুল ইসলাম, সিহাব, মোস্তাকিম ফাহিম, পিয়াস আইস, টিপু সুলতান, আরমান, রাব্বি, তৌকির, আমজাদ, ফাজার ফাহিম, শুভ, তাসফি, আশিক সহ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.