খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা সরকার গঠিত মেডিকেল বোর্ডের

0

সিটিনিউজ ডেস্ক:: কারাগারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন মেডিকেল বোর্ডের পাঁচ সদস্য। আজ শনিবার বিকেল পৌনে ৪টার দিকে তাঁরা পুরান ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেন। এরপর পৌনে ৫টার দিকে কারাগার থেকে বের হন তাঁরা। তবে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তাঁরা।

এর আগে বিকেল ৩টার দিকে মেডিকেল বোর্ডের সদস্য ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আবদুল জলিল চৌধুরী  বলেন, ‘আমরা মেডিকেল বোর্ডের পাঁচ সদস্যই কারা অধিদপ্তরের মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিনের কক্ষে বসে আছি। কারা কর্তৃপক্ষের কাছ থেকে এখনো যাওয়ার জন্য অনুমতি পাইনি। খালেদা জিয়া বোধ হয় এখনো প্রস্তুতি নেননি। অনুমতি পেলেই আমরা সেখানে যাব।’

খালেদা জিয়ার চিকিৎসায় গত বৃহস্পতিবার পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে সরকার। আবদুল জলিল চৌধুরী ছাড়া বোর্ডের অন্য সদস্যরা হলেন- বিএসএমএমইউর কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. মো. হারিসুল হক, অর্থোপেডিক সার্জারি বিভাগের অধ্যাপক আবু জাফর চৌধুরী, চক্ষু বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তারিক রেজা আলী এবং ফিজিক্যাল মেডিসিন ও রিহ্যাবিলিটেশন বিভাগের সহকারী অধ্যাপক ডা. বদরুন্নেসা আহমেদ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.