খেলা শেষে বাড়ি ফেরার পথে হামলার ঘটনায় আহত ৮

0

বাঁশখালী প্রতিনিধি :: বাশঁখালীর কাথরিয়া বাঘমারা উচ্চ বিদ্যালয় ও কালীপুর স্কুলের শিক্ষার্থীদের সাথে প্রীতি ফুটবল খেলে বাড়ি ফেরার পথে হামলার শিকার হয়েছে কাথরিয়া  স্কুলের খেলোয়াড়রা । এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে এবং রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত খেলোয়াড় গন বাশঁখালী হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।

জানা যায় কাথরিয়া বাঘমারা উচ্চ বিদ্যালয় ও কালীপুর স্কুলের শিক্ষার্থীদের সাথে প্রীতি ফুটবল খেলে গতকাল কালীপুর স্কুল মাঠে অনুষ্টিত হয় । খেলা শেষে কাথরিয়া বাঘমারা উচ্চ বিদ্যালয় এর খেলোয়াড়রা বৈলছড়ি বাজারে সিএনজি নিয়ে আসলে পুর্ব  থেকে ওৎ পেতে থাকা দুস্কৃতকারীরা তাদের উপর হামলা চালায় ।

এ সময় কাথরিয়া বাঘমারা উচ্চ বিদ্যালয় ছাত্র দশম শ্রেনীর আবদুর রহমান শাকিল, নবম শ্রেনীর মো: আবদুল্লাহ মানিক, দশম শ্রেনীর মো: কলিম,মো: মামুন, আলাওল কলেজে অধ্যায়ন রত নিজাম উদ্দিন, মহিউদ্দিন, ও সিএনজি ড্রাইভার মো: জহির আহত হয়ে বাঁশখালী হাসপাতালে চিকিৎসা নেয় ।

জানা যায় পুর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটে । আহতদের মধ্যে সিএনজি ড্রাইভার মো: জহির  গুরুতর জখম হয়েছে । ঘটনাটি সন্ধ্যা ৬টার দিকে ঘটলে ও তারা হাসপাতালে আসে রাত ৯টায় । ঘটনার ব্যাপারে আহত আবদুর রহমান শাকিল পুর্ব শত্রুতার জের ধরে জমশেদ, রায়হান, রাসেল, মিজান ও নাবিল তাদের উপর হামলা চালিয়ে তাদের গুরুতর জখম করে । রাত ১০টায় এ রিপোর্ট লেখা পর্যনÍ আহতরা হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছিল । এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায় ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.