চকরিয়ায় পিতার সাথে অভিমান করে পুত্রের আত্মহত্যা

0

চকরিয়া প্রতিনিধিঃঃ  বন্ধুদের সাথে বেড়ানো হলো না স্কুল ছাত্র মাহতাব উদ্দিন খালেদের (১৫)। পিতা মনির উদ্দিন খালেদের কাছে এক জোড়া নতুন জুতা কিনে দেয়ার বায়না ধরছিল সে। কিন্তু তার পিতা জুতা কিনে না দেওয়ায় অনেকটা অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেয় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র মাহতাব। গতকাল ২০ ফেব্রুয়ারি সকাল ১১টায় চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাহারয়িাঘোনা মাষ্টারপাড়ায় এ ঘটনা ঘটে।

মাহতাবের জেঁঠা চকরিয়া সিটি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সালাহউদ্দিন খালেদ জানান, তার ছোট ভাই মনির উদ্দিন খালেদের ছেলে মাহতাব। তার বন্ধদের সাথে বেড়ানোর জন্য পিতার কাছে এক জোড়া নতুন জুতা চেয়েছিলো। ছেলেকে বলছির পরে কিনে দেবে। কিন্তু মাহতাব সময়মত জুতা না পাওয়ায় অভিমান করে নিজ বাড়িতে ফ্যানের সাথে রশি পেছিঁয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয়রা জানান, মাহতাবের পিতা মনিরউদ্দিন খালেদ তার মা নিগার উম্মে এনি একটি বীমা কোম্পানিতে চাকরি করেন। ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল দশটায় তারা দুইজন নিজ কর্মস্থলে চলে যায়।

মনিরের ছোট মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী সিলভী স্কুল থেকে সকাল ১১টায় বাড়ি ফিরে দরজা বন্ধ দেখে অপর ভাইকে খবর দেন সিলভী। পরে তারা বাড়ির ভেতরে অন্যপথে ঢুকে দরজার হুক খুলেন। ওইসময় বাড়ির একটি কক্ষে মাহতাবকে ফ্যানের সাথে ঝুলতে দেখেন তার ভাই। এসময় তারা চিৎকার দিয়ে আব্বু-আম্মুকে তাড়াতাড়ি খবর দিতে বলেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার এসআই এনামুল হক বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। বাড়ির নিজ কক্ষে রশি দিয়ে আটকিয়ে আত্মহত্যা করেছে। বিনা ময়না তদন্তের মাধ্যমে লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করার কথা তিনি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.