চট্টগ্রামে আবারো কিশোর গ্যাং, স্কুল ছাত্র অপহরণ, আটক ৫

0

সিটি নিউজ, চট্টগ্রামঃঃ চট্টগ্রাম মহানগরীতে কিশোর গ্যাং এর অপরাধ প্রবনতা কমছে না। আবারো কিশোর গ্যাং এর হাতে অপহ্নত হল ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্র। অপহরণের পর মুমুর্ষ অবস্থায় নগরীর সদরঘাট এলাকা থেকে অপহরণের পর সেন্ট্রাল পাবলিক স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র মেহেদী হাসান মিসকাত  বাড়ি ফিরেছে। গত শনিবার অপহরণের পর ওই ছাত্রের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আজ রবিবার  (১১ মার্চ) এ ঘটনায় পুলিশ স্কুলের ৪ কিশোরকে আটক করেছে।

জানা গেছে, মেহেদী হাসান মিসকাত(১২) শনিবার  সদরঘাট থানাদীন পশ্চিম মাদারবাড়ি, ডিটি রোডস্থ, জলিল সওদাগরের বাড়ী থেকে শুভপুর মোড়স্থ রাহাত সেন্টারের ২য় তলায় সেন্ট্রাল পাবলিক স্কুলে যায়।

স্কুল ছুটি শেষে বাসায় ফেরার পথে সদরঘাট থানাধীন শুভপুর মোড়স্থ রাহাত সেন্টারের সামনে পাকা রাস্তার উপর থেকে আসামীরা কৌশলে মিসকাত অপহরণ করে আইস ফ্যাক্টরী রোডস্থ কলেজিয়েট স্কুলের উত্তর পশ্চিম পাশে পুকুর পাড়ে ভিকটিমকে হত্যার উদ্দেশ্যে পা ও গলা বেঁধে এলোপাথাড়ি মারধর করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে।

একপর্যায়ে তার মৃত্যু হয়েছে ধারনা করে সন্ত্রাসী বড় ভাইয়েরা চলে যায়। পরে বড় ভাইয়েরা তাদের ব্যবহৃত ০১৮৩৪-২২৪৯০৭ মোবাইল নম্বর থেকে মিসকাতের মায়ের মোবাইল নাম্বারে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। এঘটনায় মিসকাতের বাবা মোঃ আব্দুল জলিল বাদী হয়ে সদরঘাট থানায় এজাহার দায়ের করেন। মামলা নং মামলা নং-২৩, তাং-১০/৩/১৮ ইং।

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, শনিবার স্কুল থেকে বাসায় ফেরার পথে মিসকাতকে অপহরণ করে চার কিশোর। মারধর করার পর অজ্ঞান হয়ে পড়লে তাকে ফেলে চলে যায়। পরে পরিবারকে ফোন করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। বিষয়টি থানায় অভিযোগ করে মিসকাতের বাবা। পরে অভিযান চালিয়ে চার কিশোরকে আটক করা হয়।
মামলার পরে পুলিশ সদরঘাট থানাধীন শুভপুর মোড়স্থ বালুর মাঠ এলাকা থেকে মোঃ মুক্তাদির রহমান অপি (১৮), পিতা- মোঃ মাহাবুবুর রহমান, মাতা- মাঈশা মাহাবুব, সাং- পূর্ব মাদারবাড়ী কামাল গেইট, আলিফ টাওয়ারের পাশে, বলি বিল্ডিং এর ৪র্থ তলা, থানা- সদরঘাট, জেলা- চট্টগ্রাম,

শাকিল (১৮), পিতা- মোঃ জাকির হোসেন, মাতা- মৃত শাহেনা আফরোজ, সাং- মতিয়ার পোল, ধনিয়ালা পাড়া, আজিম সওদাগরের বাড়ী, ২৩নং ওয়ার্ড, থানা- ডবলমুড়িং, জেলা- চট্টগ্রাম,এ.আল-কিবরিয়া প্রকাশ তুষার (১৮), পিতা- মোঃ আব্দুল গফুর, মাতা- তাসলিমা বেগম, সাং- কদমতলী, পোড়া মসজিদ লেইন, হাজী ওলি মিয়া সওদাগরের বাড়ী, থানা- সদরঘাট, জেলা- চট্টগ্রাম কে আটক করেন।

পরে তাদের স্বীকারোক্তি মতে আর একজন কে আটক করে। তার নাম শাহিদ আজ-মাঈন প্রকাশ সিয়াম(১৮), পিতা-শওকত আনোয়ার মিঠু, মাতা-আয়েশা মোস্তফা জেকি, সাং-পশ্চিম মাদারবাড়ী, ২নং গলি, মিছি পুকুরপাড়, সর্দার বাড়ী, থানা-সদরঘাট, জেলা-চট্টগ্রাম। তাকে সদরঘাট থানাধীন মিছি পুকুরপাড় হতে গ্রেফতার করা হয়। ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে বলে জানান সদরঘাট থানা পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.