চট্টগ্রামে জনপ্রিয় রেস্টুরেন্ট ক্যাফে মিলানোর পুনঃ যাত্রা

0

সিটি নিউজ,চট্টগ্রাম : চট্টগ্রামে আভিজাত্য আধুনিকতার সংমিশ্রনে নতুন ও বড় পরিসরে পুনঃ যাত্রা শুরু করলো সুস্বাদু কন্টিনেন্টাল ফুডের জনপ্রিয় রেস্টুরেন্ট ক্যাফে মিলানো। মঙ্গলবার ১৩ মার্চ সন্ধ্যায় নগরীর ওআর নিজাম রোডস্থ (সিএসসিআরএরবিপরীতে) ক্যাফে মিলানোতে অতিথিদের আরও উন্নত সেবা দেয়ার প্রতিশ্রুতি দিয়ে জমকালো আনুষ্ঠানিকতায় ক্যাফে মিলানোর নতুন যাত্রা সূচনা হয়েছে। কেক কেটে নতুন যাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ বিজ্ঞানী, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. অনুপম সেন। এই সময় উপস্থিত ছিলেন ক্যাফে মিলানের তিন তরুন উদ্যোক্তা ইফাজ খান, মাহমুদুর রেজা বাপ্পি এবং বোরহানুল হাসান চৌধুরী।

রেস্টুরেন্টের অন্যতম উদ্যোক্তা ইফাজ খান জানান, চট্টগ্রাম নগরীতে উন্নত ও আন্তর্জাতিক মানের কন্টিনেন্টাল ফুডের প্রতিশ্রুতি দিয়ে ২০১৪ সালে ক্যাফে মিলানো যাত্রা শুরু করে। দীর্ঘ ৪ বছরে এই রেস্টুরেন্টটি সমগ্র চট্টগ্রামে তরুন-তরুনীসহ ব্যতিক্রমী সুস্বাদু খাবার প্রিয় সববয়সী মানুষের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।
উন্নত সেবা প্রদানের ধারাবাহিকতায় ক্যাফে মিলানো এবার আরও নতুন বর্ধিত পরিসরে অতিথিদের আধুনিক পরিবেশে সর্বোচ্চ মানের সুরক্ষা নিশ্চিত করে ক্যাফে মিলানো নতুন করে যাত্রা শুরু করলো।

তিনি আরো বলেন, ক্যাফে মিলানো খাবারের সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করে অতিথিদের সেবা প্রদান করে আসছে। আজ থেকে এই সেবার পরিধি আরও বৃদ্ধি পাবে। অতিথিদের জন্য এই রেস্টুরেন্টে একটি বিশেষায়িত লাউঞ্জও যুক্ত হয়েছে বলে ইফাজ খান জানান। নতুন যাত্রা শুরুর আনুষ্ঠানিকতায় চট্টগ্রামের বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.