চট্টগ্রামে সুদীপ্ত হত্যায় আরো একজন গ্রেফতার

0

সিটি নিউজ ডেস্কঃ চট্টগ্রামের চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় মো. সালাউদ্দিন (২০) নামে আরেক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ জুন) রাতে নগরীর লালখান বাজার মতিঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ নিয়ে এই মামলায় মোট ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে বিভিন্ন সময় এ হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মোক্তার, ফয়সাল আহমেদ পাপ্পু, খাইরুল নূর ইসলাম ওরফে খায়ের, আমির হোসেন ওরফে বাবু, রুবেল দে ওরফে চশমা রুবেল নামে পাঁচজনকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, সালাউদ্দিন মতিঝর্ণা মুন্সীবাড়ির বাসিন্দা সোলাইমান আলীর ছেলে।

সুদীপ্তের বাবা-মার ছেলে হারানোর গগন বিদারী আহাজারি এখনো থামেনি
সুদীপ্তের বাবা-মার ছেলে হারানোর গগন বিদারী আহাজারি এখনো থামেনি

সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন  বলেন, সুদীপ্ত হত্যা মামলায় গ্রেফতার অপর আসামিদের জবানবন্দিতে সালাউদ্দিনের নাম উঠে আসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মতিঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেফতার করে। জবানবন্দিতে তারা জানিয়েছে, সালাউদ্দিন হত্যাকাণ্ডে সরাসরি অংশ নিয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৬ অক্টোবর সুদীপ্ত বিশ্বাসকে নগরীর দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় সুদীপ্তর বাবা বাবুল বিশ্বাস বাদী হয়ে অজ্ঞাত পরিচয় সাত থেকে আটজনকে আসামি করে মামলা করেন। প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত সুদীপ্ত নগর ছাত্রলীগ কমিটিতে সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.