চন্দনাইশে সরকারের উন্নয়নমূলক চিত্রে শকুনের থাবা

0

নিজস্ব সংবাদদাতা,সিটি নিউজ : চন্দনাইশ উপজেলার বিভিন্ন স্থানে সরকারের উন্নয়নমুলক চিত্র তুলে ধরে স্থাপিত একাধিক বিলবোর্ড, ব্যানার ও ফেষ্টুন শকুনের থাবা থেকে রক্ষা পায়নি । গত ২২ জুলাই গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে যুবলীগ কর্মী আবদুর রহিম বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।

জানা যায়, কিছুদিন আগে চন্দনাইশের বিভিন্ন স্থানে এবং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রায় ১২০টির অধিক বড়-ছোট ব্যানার ফেস্টুন স্থাপন করেন রিহ্যাব চট্টগ্রাম আঞ্চলিক কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী। গত ২২ জুলাই একদল দূর্বৃত্ত শকুনের থাবার মতো গভীর রাতের অন্ধকারে স্থাপিত একাধিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলেছে।

এ ব্যাপারে আবদুল কৈয়ুম চৌধুরীর পক্ষে যুবলীগ কর্মী আবদুর রহিম বাদি হয়ে চন্দনাইশ থানায় গত ২৩ জুলাই ৯৩৯ নং সাধারণ ডায়েরি দায়ের করেন।

রিহ্যাব চট্টগ্রাম আঞ্চলিক কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী সিটি নিউজকে বলেন, তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে চন্দনাইশ উপজেলা এবং চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে বিশালাকারের ১২০টির অধিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন স্থাপন করেন। এ সব ব্যানার ও ফেস্টুনে তিনি কোন সংসদীয় আসনের নাম অথবা আ’লীগ নেতা কিছুই উল্লেখ করেননি। শুধুমাত্র সরকারের উন্নয়ন চিত্রই তুলে ধরেছেন।

তারপরও ঈশ্বান্বিত হয়ে একটি মহল ষড়যন্ত্রমূলক তার শতাধিক বিলবোর্ড, ব্যানার ও ফেস্টুন ছিড়ে দিয়েছে। তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাই এ কাজ করেছে বলে অভিযোগ করেছেন।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূইয়া বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ছিড়ে দেওয়ার ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ হয়েছে বলে সাংবাদিকদের জানান। সাধারণ ডায়েরির ব্যাপারে এস আই দেলোয়ার বলেছেন, তিনি সরেজমিনে গিয়ে দেখেছেন। তবে কে বা কারা এসব বিলবোর্ড, ব্যানার, ফেস্টুন ছিড়ে দিয়েছে এ ব্যাপারে এখনও পর্যন্তকোন সাক্ষ্য-প্রমাণ পাওয়া যায়নি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.