চুয়েটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অদ্য ১৫ মার্চ (বৃহস্পতিবার), ২০১৮ খ্রি. থেকে সম্পন্ন হয়েছে। এতে প্রতিযোগিতার মূল আকর্ষণ ১০০ মিটার স্প্রীন্টে দ্রুততম মানব হয়েছেন শহীদ তারেক হুদা হলের শিক্ষার্থী তোজাম্মেল হক এবং দ্রুততম মানবী হয়েছেন বেগম সুফিয়া কামাল হলের শিক্ষার্থী ইসমাদ আহমেদ এশা।

চুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে সকাল ১০ ঘটিাকয় বেলুন ও পায়রা উড়িয়ে দিনব্যাপী সমাপনী দিবসের ক্রীড়া কার্যক্রমের উদ্বোধন করেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। এতে সভাপতিত্ব করেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক। এর আগে অনুষ্ঠানের শুরুতে সম্প্রতি নেপালে ত্রিভুবন বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইনসের বিমান দুর্ঘটনায় নিহতের স্মরণে রাষ্ট্রীয় শোক পালনের অংশ হিসেবে কালো ব্যাজ ধারণ ও এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর নিহতদের জন্য বিশেষ দোয়া ও প্রার্থনা পরিচালনা শেষে জাতীয় পতাকা উত্তোলন ও পরে অর্ধনমিত করা হয়।

এ সময় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম জাতীয় পতাকা, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী বিশ্ববিদ্যালয় পতাকা, ছাত্রকল্যাণ পরিচালক ও চুয়েট অ্যাথলেটিক্স ক্লাবের সভাপতি অ্যাথলেটিক্স পতাকা, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন ও ফিল্ড মার্শাল অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম অলিম্পিক পতাকা, অধ্যাপক ড. মোঃ আব্দুর রশীদ শহীদ তারেক হুদা হলের পতাকা, অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন বঙ্গবন্ধু হলের পতাকা, অধ্যাপক ড. মোঃ রিয়াজ আকতার মল্লিক বেগম সুফিয়া কামাল হলের পতাকা, অধ্যাপক ড. মোঃ মহি উদ্দিন ড. কিউ.কে হলের পতাকা, ড. মোহাম্মদ কামরুল হাছান শেখ রাসেল হলের পতাকা এবং ড. মিজানুর রহমান শহীদ মোহাম্মদ শাহ হলের পতাকা উত্তোলন ও অর্ধনমিত করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মানবিক বিভাগের প্রভাষক জনাবা নাহিদা সুলতানা এবং সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) জনাব মোহাম্মদ ফজলুর রহমান।

উক্ত ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় ছিলেন ডেপুটি শারিরীক শিক্ষা কর্মকর্তা জনাব নির্মল কুমরা বড়–য়া ও শারিরীক শিক্ষা কর্মকর্তা জনাব মোহাম্মদ জসিম উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.