চোর-ডাকাত বলে চালককে মারধরসহ গাড়ি ভাঙ্গচুর

0

বোয়ালখালী প্রতিনিধি,সিটিনিউজ :: বোয়ালখালীতে চোর-ডাকাত বলে এক মাইক্রোবাস ভাঙ্গচুরসহ চালককে মারধর করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় গাড়ির হেলপার সুমন (১২) নিখোঁজ রয়েছে।

সোমবার (১১ ডিসেম্বর) দিনগত রাত ১১টার দিকে উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের আহলা গাজী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ আহত গাড়ি চালককে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এছাড়া ভাঙচুরকৃত গাড়ি উদ্ধার করা হয়েছে বলে জানান থানার উপ-পরিদর্শক মো. ফারুখ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী উপ-কমিউনিটি মেডিক্যাল অফিসার সঞ্জয় সেন বলেন, রাত সাড়ে ১২টার দিকে আহত কামাল উদ্দিনকে ভর্তি করা হয়েছে। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম রয়েছে।

আহত গাড়ি চালক কামাল উদ্দিন (৪০) কক্সবাজার জেলার চকরিয়া থানার কোচ পাড়া এলাকার আলী আহমদের ছেলে। তিনি দুই ছেলে ও ১ মেয়ের জনক। তিনি ২২বছর ধরে ভাড়ায় গাড়ি চালিয়ে সংসার চালাতেন। তবে গত তিন বছর আগে নিজে একটি মাইক্রোবাস (চট্টমেট্রো চ ১৩-১৭৪১) কিনেন জানান তিনি।

কামাল উদ্দিন জানান, চকরিয়া থেকে সোমবার রাতে বোয়ালখালী উপজেলা কড়লডেঙ্গা এলাকায় আড়াই হাজার টাকায় ৪জন যুবককে নিয়ে আসেন। এরপর বু-আলী কালন্দর শাহ (র.) মাজার জিয়ারত করে ফিরে আসার পথে কড়লডেঙ্গা লুদি শিকদার পাড়া এলাকায় কয়েকজন যুবক লাঠিসোঠা নিয়ে গতিরোধের চেষ্ঠা করে।

ভয়ে গাড়ি নিয়ে সামনের দিকে এগুলে তারা চোর-ডাকাত বলে চিৎকার করতে থাকে। এরপর আহলা গাজীপাড়া এলাকায় সড়কে গাড়ির ব্যারিকেড দিয়ে আটকে ফেলে মারধর ও গাড়ি ভাঙ্গচুর করে।

এসময় ভাড়ায় পাওয়া আড়াই হাজার টাকাসহ নগদ সাড়ে ৯হাজার টাকা ও ২টি মোবাইল নিয়ে নেয়। এছাড়া গাড়ির হেলপার সুমন কোথায় রয়েছে জানা নেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.