জাতির জনকের সমাধিতে বিএফইউজের ফুলেল শ্রদ্ধা

0

সিটি নিউজ ডেস্ক : বাংলাদেশের সাংবাদিকদের সর্বোচ্চ এবং সর্ববৃহৎ সংগঠন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ২০১৮ এর নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দরা ।

বুধবার ১ আগস্ট বিকেলে সংগঠনের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহামুদের নেতৃত্বে নেতারা বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা বঙ্গবন্ধু ও ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

এ সময় সংগঠনের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধূরী, মনতোষ বসু, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, আব্দুল মজিদ, কোষাধ্যক্ষ দীপ আজাদ, শাকিরুল কবির রিটন, দফতর সম্পাদক বরুন ভৌমিকসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এছাড়া ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য্যের নেতৃত্বে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা, বিএফইউজের চট্টগ্রাম বিভাগীয় সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী ও নির্বাহী সদস্য আজহার মাহমুদ, ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতির সভাপতি তরুন তপন চক্রবর্ত্তীর নেতৃত্বে নেতৃবৃন্দ, বাংলাদেশ সাবএডিটর কাউন্সিলের সভাপতি শহিদুল হক ও সাধারণ সম্পাদক শাহাদত রানার নেতৃত্বে নেতারা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক মো. শাহ আলমের নেতৃত্বে নেতারা বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানান। এছাড়া যশোর, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.