জাতীয় ঐক্যফ্রন্টই ৭ নভেম্বরের পর দেশ চালাবেঃ দুদু

0

সিটি নিউজ ডেস্কঃঃ  জাতীয় ঐক্যফ্রন্টই ৭ নভেম্বরের পর দেশ চালাবে বলে জানালেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু । তিনি বলেন, আপনাদের (আওয়ামী লীগ সরকারের) ভূমিকার ওপর নির্ভর করছে দেশের মানুষ শান্তিতে থাকবে কি না।

দুদু বলেন, আন্দোলন এখনো শুরু হয় নাই। ৭ নভেম্বরের আলোচনার পর দেশ কিভাবে চলবে জাতীয় ঐক্যফ্রন্ট সেটা নির্ধারণ করবে। গণতন্ত্র কিভাবে আমরা ফিরাব তা নির্ধারণ করব।

আজ সোমবার (৫ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের ভিআই‌পি লাউঞ্জে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব  রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভায় শামসুজ্জামান দুদু এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে দুদু বলেন, আপনি তো গণতান্ত্রিক সরকারের প্রধানমন্ত্রী দাবিদার। সংবিধানের কথা সকাল থেকে রাত পর্যন্ত যতবার বলেন অন্য কেউ এতবার বলে না। কিন্তু সংবিধানে আমার বাকস্বাধীনতা নিশ্চিত করা হয়েছে, লেখার স্বাধীনতা নিশ্চিত করা হয়েছে, সভা-সমাবেশে নিশ্চিত করা হয়েছে, আপনি তো সেটা মানেন না।

বিএনপির ভাইস চেয়ারম্যান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের নামে যে আইন করেছেন তা সংবিধানের সঙ্গে সাংঘর্ষিক। আপনি তা পাস করিয়েছেন। তাহলে সংবিধান এখন কোথায়?

জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের সভাপতি এম গিয়াস উদ্দিন খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সুকুমার বড়ুয়া, স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, শাহবাগ থানা কৃষক দলের সভাপতি এম জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.