ঢাবির ‘গ’ ইউনিটের ফল প্রকাশ

0

সিটিনিউজ ডেস্ক:: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের (গ ইউনিট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এতে পাশ করেছে ২ হাজার ৮৫০ জন শিক্ষার্থী, যা মোট পরীক্ষার্থীর ১০ দশমিক ৯৮ শতাংশ। আবেদনকারীর সংখ্যা ছিল ২৬,৯৬৩।

সোমবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় উপাচার্য ড. মো. আখতারুজ্জামান বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি অফিসে উপস্থিত থেকে এই ফলাফল প্রকাশ করেন।

জানা যায়, পাশ করার তালিকায় থাকা প্রথম ১ হাজার ২৭৫ জন শিক্ষার্থীদের আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয় পছন্দক্রম পূরণ করতে বলা হয়েছে। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারী শিক্ষার্থীদের সংশ্লিষ্ট কোটার ফরম ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অফিস থেকে ১৮ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বরের মধ্যে সংগ্রহ করে এবং যথাযথভাবে পূরণ করে উক্ত সময়ের মধ্যেই ডিন অফিসে জমা দিতে বলা হয়েছে।

ফলাফল নিরীক্ষণের জন্য ফি প্রদান সাপেক্ষে আগামী ১৮ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বরের মধ্যে ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে ৷admission.eis.du.ac.bd এই ওয়েবসাইট থেকে পরীক্ষার ফলাফল জানা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.