দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ হোন

0

বাঁশখালী প্রতিনিধি :: জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে বাঁশখালীর তৃণমূল আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এক শোক র‌্যালী, আলোচনা সভা ও মেজবানের আয়োজন করা হয়।

শোক র‌্যালী শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন তৃণমূল আওয়ামীলীগ নেতা এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আবদুল্লাহ কবির লিটন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা জসীম উদ্দিন, রণতোষ দাশ, সাবেক চেয়ারম্যান আক্তার হোছাইন, জেলা যুবলীগ নেতা জাহেদ আকবর জেবু, রাশেদ আলী, শাহাদৎ রশীদ চৌধুরী, মাহাবুবুল আলম, গাজী সিরাজুল মোস্তফা, বখতেয়ার উদ্দীন করিম, কপিল উদ্দীন, খোরশেদ আলম পাশা, জাকেরুল হক সিকদার, ওআর নিজাম ঝুন্টু, মোঃ বাবুল, হাবিবুল্লাহ, জামাল উদ্দিন, মোঃ হানিফ, আরিফুজ্জামান আরিফ, আনছারুল হক আদিব, শওকত হোসেন পিন্টু, মোঃ ফরহাদ, মাহামুদুল ইসলাম বদি, আনিছুল হক চৌধুরী, হোছাইন মোহাম্মদ, মোঃ হামিদ, মাইনুল মান্নান, সাহাবুদ্দীন, মোঃ ফাহিম, রিপন তালুকদার, নুরুল আবছার, মোঃ সিরাজ, মোঃ ওমর, রুমন প্রমুখ।

এ সময় আবদুল্লাহ কবির চৌধুরী বলেন, উন্নয়নের অগ্রযাত্রা ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। তিনি জাতীর জনকের নির্মম হত্যাকা-কে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় জননেত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান।

শোক র‌্যালী ও আলোচনা সভা শেষে পুকুরিয়া হাজীগাঁও বরুমচড়া স্কুল এন্ড কলেজে এক বিশাল মেজবান অনুষ্ঠিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.