নরসিংদীতে জেএমবি আস্তানায় পুলিশের অভিযান

0

সিটি নিউজ : জেএমবির আস্তানা সন্দেহে নরসিংদীর মাধবদী ও শেখেরচরে ঘিরে রাখা দুইটি বাড়ির মধ্যে একটিতে কিছুক্ষণের মধ্যেই অভিযান শুরু করবেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সদস্যরা। মঙ্গলবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে সিটিটিসির প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মনিরুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের এতথ্য জানান।

মো. মনিরুল ইসলাম বলেন, কিছুক্ষণের মধ্যেই শেখেরচরের ভগীরথপুর মাজার বাসস্টান্ডের চেয়ারম্যান রোডের একটি পাঁচতলা বাড়িতে অভিযান শুরু হবে। এরইমধ্যে ওই বাড়ির অন্য বাসিন্দাদের নিরাপদে বের করে আনা হয়েছে। অভিযান শুরুর আগে জঙ্গিদের আত্মসমর্পনের আহ্বান জানানো হবে। তারা যদি স্বেচ্ছায় আত্মসমর্পন না করে তাহলে অভিযান শুরু হবে। এক্ষেত্রে সাধারণ মানুষের জানমালের যেন কোনো ক্ষতি যেন না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে বলেও জানান তিনি।

এদিকে অভিযান শুরু আগে ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। প্রস্তুত রাখা হয়েছে অ্যাম্বুলেন্সও। ঘটনাস্থলের ৫০০ গজের মধ্যে ১৪৪ ধারাও জারি করা হয়েছে।

এর আগে সোমবার (১৫ অক্টোবর) রাত ৯টার পর সন্দেহজনক বাড়ি দুইটি ঘেরাও করে রাখা হয়।

কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট, সোয়াত ও পুলিশ সদর দফতর এই অভিযান যৌথভাবে পরিচালনা করছে বলে নরসিংদী পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আস্তানা দুইটির অন্যটি হলো মাধবদীর গাঙপাড় এলাকার ৭ তলা একটি ভবন। এই ভবনের সপ্তম তলায় অন্তত দুই জন নারী ও একজন পুরুষ রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.