না’জু চেয়ারম্যান আ’লীগের ত্যাগী ও সাহসী নেতা ছিলেন

0

জাহঙ্গীর উদ্দিন মাহমুদ, ফটিকছড়ি: ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ-পুনর্বাসন সম্পাদক ও জাফতনগর ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম মুহাম্মদ নাজিম উদ্দিন নাজুর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত নাগরিক স্বরণ সভায় বক্তারা বলেন, নাজিম উদ্দিন নাজু ছিলেন আওয়মীলীগের জন্য একজন ত্যাগী, সাহসী ও পরিশ্রমী নেতা। যার অবদান কখনো ভুলে যাবার মত নয়। দলের যে কোন দুঃসময়ে সাহসীকতার সাথে মোকাবেলা করে দলকে সু-সংগঠিত করেছিলেন তিনি।

দু-দুবার জাফতনগর ইউপি’র চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে তিনি যে অবদান রেখেছেন তার কাজের মধ্যে জাফতনগরবাসীর কাছে বেঁচে থাকবেন অনন্তকাল। তিনি আজ বেচেঁ না থাকলেও, উনার নীতি, নৈতিকতা, আদর্শ আমাদের মাঝে স্মরণীয় হয়ে থাকবে আজীবন। গত ১৫ সেপ্টম্বর (শনিবার) সন্ধ্যায় মোহাম্মদ তকিরহাট বাজার চত্বরে জাফতনগর এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত নাগরিক স্বরণ সভায় সভাপতিত্ব করেন ব্যবসায়ী মাহবুবুর রহমান আলমগীর। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফটিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু। প্রধান আলোচক ছিলেন উত্তর জেলা আওয়ামীলীগ নেতা হোসাইন মোহাম্মাদ আবু তৈয়ব।

বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামী লীগের শিল্প-বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফখরুল আনোয়ার,মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান জেবুন্নহার মুক্তা, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জিন্নাত আলী, কাতার মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জিয়া উদ্দিন জিয়া, হারুনুর রশীদ প্রমখ।

যুবলীগ নেতা আবুল মনসুরের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন- মরহুম নাজিম উদ্দিন নাজুর পুত্র ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম, শিক্ষাবিদ এম.এ হামিদ,যুবলীগ নেতা জয়নাল আবেদীন,বাবর আলী,মোরশেদুল আলম,জিয়াউল হক জিয়া,ফারুক রায়হান, আবু তৈয়ব, শাহাদাত রবিন, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.