নির্বাচনে পরাজয়ের ঘন্টা বাজবে বিধায় আ.লীগ ষড়যন্ত্রে লিপ্ত

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া বলেছেন, সারা দেশে বর্তমানে দেশ মাতা বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তার বিরুদ্ধে একের পর এক মামলা দিয়ে তাকে কারাগারে রেখে জাতীয় নির্বাচন করতে চায়। অন্যথায় তাদের নির্বাচনে পরাজয়ের ঘন্টা বাজবে বিধায় তারা বিএনপিকে নির্বাচনের বাইরে রাখতে নানা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

আরো বলেন, তিনি এদেশের গণতন্ত্রগামী প্রতিটি মানুষকে জাতীয়তাবাদী চেতনায় ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নির্দলীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচনে নিশ্চিত করার জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের আহবান জানিয়েছেন। তিনি আরো বলেন, যদি বেগম জিয়া মুক্ত হতে না পারেন তাহলে ২০ দলীয় জোট আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার প্রশ্নই আসে না।

তিনি শনিবার ২ জুন পটিয়া উপজেলা বিএনপি কর্তৃক দি কিং অব পটিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত শহীদ জিয়ার শাহদাৎ বার্ষিকীর আলোচনা ও মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সভাপতি জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সেক্রেটারী নাছির উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম চৌধুরী, সোলায়মান বাদল, আবুল কালাম, সহ-সভাপতি আবু জাফর ফরুকী, মো. রফিক খান, দিদারুল আলম সিকদার, জসিম উদ্দিন, আবু জাফর চৌধুরী, জাগির হোসেন মেম্বার, মো. শওকত আলী, আবদুল আজিজ, জাকির হোসেন, আবদুল জলিল, আবুল কাশেম, মীর মদন আলী, হাজী দিন মোহাম্মদ, গিয়াস উদ্দিন সিদ্দিকী, পৌর বিএনপির আবুল কাশেম, আইয়ুব আলী, আহমদ কবির, মো. মফিজ, যুবদল নেতা আবুল হাশেম মেম্বার, আবদুল করিম মেম্বার, সেলিম মেম্বার, শাহজাহান মেম্বার, আলমগীর মেম্বার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.