নির্বাচনে সেনা মোতায়েনের মতো পরিস্থিতি নেই : সিইসি

0

সিটিনিউজবিডি : প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নারায়ণগঞ্জে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে সুন্দর রয়েছে। আগামীতে তা আরও উন্নত হবে। তাই এখন পর্যন্ত নির্বাচনে সেনা মোতায়েনের মতো কোনো পরিস্থিতি নেই।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও জেলা পরিষদ নির্বাচন সামনে রেখে শনিবার দুপুরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বৈঠক শেষে নির্বাচন কমিশনের এ সিদ্ধান্ত সাংবাদিকদের জানান।

বৈঠক শেষে সিইসি বলেন, নারায়ণঞ্জে সন্ত্রাসী-মাস্তান ও বহিরাগত অনুপ্রবেশকারী যারা নির্বাচনে বিঘ্ন সৃষ্টি করবে তাদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি বলেন, অবৈধ অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছি। এখন তা চলমান। আগামীতে এ অভিযান আরও দৃশ্যমান করতে বলেছি।

এই নির্বাচনের আইন-শৃঙ্খলার সর্বশেষ পরিস্থিতি নিয়ে শেরেবাংলা নগরে এনইসি মিলনায়তনে বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার-ভিডিপি, কোস্টগার্ড, গোয়েন্দা সংস্থার প্রতিনিধি, রিটার্নিং কর্মকর্তা, জেলা ও স্থানীয় পুলিশ ও প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গ, আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় এ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৭ দলের প্রার্থী রয়েছে। নির্দলীয় কাউন্সিলর পদে ১৫৬ জন, সাধারণ ও সংরক্ষিত পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.