ন্যায়বিচার থেকে দেশের সকল মানুষ বঞ্চিত: ডা. শাহাদাত

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন বলেছেন, তিন তিন বারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশমাতা, জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়ার উপর চরম অন্যায় অবিচার চালাচ্ছে। তিনি শুধু এদেশের তিনবারের প্রধানমন্ত্রী নয়, দেশের একজন জনপ্রিয় রাজনৈতিকবিদ ও ভরসাস্থল বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার প্রতীক এবং বারবার দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের নেত্রীর জামিন নিয়ে নিষ্ঠুর ও অমানবিক আচরণ করছে এই অবৈধ সরকার।

তিনি আজ মঙ্গলবার (১৭ এপ্রিল) চট্টগ্রামের কোতয়ালী থানার একটি মামলায় হাজিরা শেষে কোর্ট হিল চত্বরে বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, ন্যায়বিচার আজ ভূলুণ্ঠিত। মানবতা ও মানবিকতা বিবর্জিত। ন্যায়বিচার থেকে দেশের সকল মানুষ বঞ্চিত। প্রতিনিয়ত হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতিত হচ্ছে। এই স্বৈরাচার সরকার অতীতের সকল স্বৈরাচারী সরকারকে হার মানিয়েছে।

তিনি বলেন, এই দেশের মানুষের আশা-আকাঙ্খার প্রতীক, বিএনপি চেয়ারপারসন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকারের কোনো ষড়যন্ত্রই সফল হবে না। এদেশের মানুষের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ, আইনের শাসন, ন্যায়বিচার, ভোটাধিকার, মানবাধিকার, প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত বিএনপি গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে।

বিএনপি চেয়ারপারসন, গণতন্ত্রের মা, দেশমাতা, আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির মাধ্যমে এদেশে বিএনপি’র চেয়ারপারসন দেশমাতা বেগম খালেদা জিয়ার নেতৃত্বে, এই দেশে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, নগর বিএনপির সহ-সভাপতি এস কে খোদা তোতন, নিয়াজ মোহাম্মদ খান, এডভোকেট মফিজুল হক ভূইয়া, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, গাজী সিরাজ উল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, সহ আইন বিশেষ সম্পাদক এডভোকেট নেজাম উদ্দিন, বিএনপি নেতা হাজী বাদশা মিয়া, এডভোকেট আবদুল মান্নান, এডভোকেট মাহমুদুল আলম চৌধুরী মারুফ, জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.