‘পটিয়ার উন্নয়নে কোন অনিয়ম সহ্য করা হবে না’

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজ :: পরিকল্পনা, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, শেখ হাসিনার আমলে সারাদেশে উন্নয়নযঞ্জ চলছে। দেশকে সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে একটি উন্নত দেশে রুপান্তর করতে সরকার নিরলস কাজ করছে। যার ধারাবাহিকতায় এ পটিয়ায় ২ হাজার কোটি টাকার উন্নয়ন সম্পন্ন হয়েছে।

শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এ সকাররের উন্নয়ন যঞ্জে দেশ এগিয়ে চলেছে। পটিয়ায় যে উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হয়েছে তা শতভাগ নিশ্চিত করতে সর্বদা তদারকি করেছি। এ পটিয়ার উন্নয়নে কোন প্রকার অনিয়ম, দুর্নিতী সহ্য করা হবেনা। সামান্যতম কোন অনিয়মের প্রমান পেলেই কঠোর ব্যাবন্থা গ্রহন করা হবে। কাউকেই ছাড় দেওয়া হবেনা।

তিনি বুধবার (২৩ মে) বিকেলে পটিয়ার ভাটিখাইনে শ্রীমাই খালের বেড়িবাধঁ ও সংযোগ ব্রীজের চলমান উন্নয়ন কাজ পরিদর্শনকালে এ কথা বলেন।

এর আগে সংসদ সদস্য সামশুল হক চৌধুরী পটিয়া উপজেলা হাসপাতাল ও রেজিষ্ট্রি অফিস আকস্মিক পরিদর্শনে করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভা আ.লীগের সাধারন সম্পাদক আলমগীর আলম, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম.এজাজ চৌধুরী, পৌরসভা আ.লীগ নেতা নাজিম উদ্দিন পারভেজ, দক্ষিন জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক আবু তৈয়ব সোহেল, উপজেলা ছাত্রলীগ সভাপতি কোরবান আলী, জিয়া উদ্দিন বাবলু প্রমুখ।

এছাড়া স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার লেকাজন উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.