পরকীয়ার বলি রাঙ্গুনিয়া যুবলীগনেতা হাশেম!

0

নিজস্ব প্রতিবেদক:: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতা আবুল হাশেমের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার জিফু বেগম (৩৫) ওই এলাকারই বাসিন্দা।

পুলিশ জানায়, যুবলীগ নেতা আবুল হাশেমের মৃত্যুর ঘটনা দুর্ঘটনা ছিল না, বরং তাকে হত্যা করা হয়েছিল। চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত সুপার (সদর) রেজাউল মাসুদ রোববার এ তথ্য জানান। তিনি বলেন, এটা আগুনে পুড়ে মৃত্যু নয়, হত্যা।

হাশেমের সঙ্গে জিফু বেগমের ‘পরকীয়ার সম্পর্ক’ ছিল, কিন্তু নানাভাবে ‘হয়রানির শিকার’ হয়ে এই যুবলীগ নেতাকে তিনি হত্যা করেন বলে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দাবি করেছেন।

রাঙ্গুনিয়া পৌর সদরের ৯ নম্বর ওয়র্ডের ইছামতি এলাকার একটি বাসা থেকে গত শুক্রবার রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি আবুল হাশেম বাচার (৫০) পোড়া লাশ উদ্ধার করে পুলিশ।

সে সময় পুলিশ বলেছিল, ঘরে থাকা একটি সিলিন্ডার থেকে বের হওয়া গ্যাস জমে যাওয়ায় সেখানে আগুন লেগে যায় বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছে।

রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া সেদিন জানিয়েছিলেন, হাশেমের পুরো শরীর ছিল পোড়া। ঘরের ভেতরে একটি গ্যাস সিলিন্ডার ছিল। সেখান থেকে গ্যাসও বের হচ্ছিল। শোবার ঘরে কোনো জানালা না থাকায় ধোঁয়া জমে ছিল। ঘরের আসবাবপত্রও পুড়ে গেছে।

হাশেমের স্ত্রী ও সন্তান সেই রাতে বাসায় ছিলেন না। সকালে ধোঁয়া দেখে ওই বাসায় আগুন লাগার বিষয়টি বুঝতে পেরে স্থানীয়রা থানায় খবর দেন।

একজন পুলিশ কর্মকর্তা বলেন, জিফু বেগম প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাশেমকে হত্যার কথা স্বীকার করেছে। সে বলেছে, জুসের সঙ্গে সে হাশেমকে ঘুমের ওষুধ খাওয়ায় পরে সিলিন্ডার খুলে দিয়ে আগুন লাগানোর ব্যবস্থা করে ওই বাসা থেকে চলে যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.