পশ্চিম বাকলিয়া সমাজ কল্যাণ পরিষদের ফ্রি চিকিৎসাসেবা ক্যাম্প

0

নিজস্ব প্রতিবেদক, সিটি নিউজঃঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও অমর একুশে উপলক্ষ্যে ডি সি রোড মিয়ার বাপের মসজিদ সংলগ্ন পশ্চিম বাকলিয়া সমাজকল্যাণ পরিষদ ও তরুণ সমাজসেবক মো. মিজানুর রহমানের উদ্যোগে গত মঙ্গলবার সকালে সমাজকল্যাণ পরিষদের কার্যালয়ে গরীব দুঃস্থ অসহায় রোগীদের জন্য ফ্রি চিকিৎসাসেবা প্রদানের আয়োজন করা হয়।

এই কার্যক্রমে ৩ শতাধিক গরীব দুঃস্থ রোগীকে পাঁচজন বিশেষজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসাসেবা প্রদান করে। যে সকল চিকিৎসকেরা চিকিৎসাসেবা প্রদানের মাধ্যমে রোগীদের ব্যবস্থাপত্র প্রদান করেন তারা হলেন মেডিসিন ও ডায়াবেটলজষ্টি ডা. ডি. কে বিশ্বাস,

ইউএসটিসি’র ডেপুটি রেজিস্টার ও স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডা. আনজু আরা বেগম, প্রজনন স্বাস্থ্য ও মহিলা এসিটআই-আরটিআই ও এইচআইভিতে প্রশিক্ষনপ্রাপ্ত চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার ডা. অজয় ভট্টাচার্য, ইউএসটিসি’র শিশু ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. রিংকী শর্মা, সাউদান মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু ও মেডিসিন বিভাগের ডা. তাজরিনা ইসলাম।

চিকিৎসাসেবা কার্যক্রমের উদ্বোধনকালে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের কাউন্সিলর এ কে এম জাফরুল ইসলাম, পশ্চিম বাকলিয়া সমাজকল্যান পরিষদ নেতৃবৃন্দের মধ্যে সাবেক কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম, আবদুর রশিদ মেম্বার, ফরিদ উদ্দীন আকতার, মোহাম্মদ হোসেন, মো. মিজানুর রহমান, আবু সৈয়দ,

আবদুস ছালাম, আবদুস শুক্কুর, ইদ্রিস কোম্পানী, ইদ্রিস আলম, আব্দুস ছালাম, আব্দুল হালিম, মো. মহিউদ্দিন, মো. ইব্রাহীম দিলাল, মো. সেলিম, গাজী আমিন, নূর কবির খোকন, মো. জাবেদ, হায়দার ইকবাল বাবুল, মো.শরীফ,মো.সোহেল,ফাহিম, মিতুন, ইমরান, সনি প্রমুখ উপস্থিত ছিলেন।

পশ্চিম বাকলিয়া সমাজ কল্যাণ পরিষদ নেতৃবৃন্দ গরীব দুঃস্থদের জন্য আগামীতে ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রমের পাশাপাশি বিনামূল্যে ওষুধ প্রদান ও আরো জনহিতকর কার্যক্রম গ্রহন করা হবে বলে জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.