পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের নাপোড়ায় পানিতে ডুবে দুই ভাই বোনের মৃত্যু ঘটেছে। গতকাল দুপুরে ঐ এলাকার চালিয়া পাড়ায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত দুই ভাই বোন হল ওই এলাকার জাকের হোসেন ও মনোয়ারা বেগমের কন্যা তসলিমা বেগম মনি (১১) ও পুত্র জাহেদুল ইসলাম (৮)। তসলিমা বেগম জঙ্গল নাপোড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী ও জাহেদুল ইসলাম একই স্কুলের ৩য় শ্রেনীর ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল দুপুরে পুঁইছড়ির ইউনিয়নের নাপোড়া ফরেষ্ট অফিসের পূর্ব পার্শ্বে নিজেদের করা আলু ক্ষেতে আলু তুলতে যায় জাকের হোসেন ও মনোয়ারা বেগম। এসময় তাদের সাথে নিয়ে স্কুল পড়–য়া ওই দুই শিশু সন্তানদেরও। দুপুরে গড়িয়ে আসলে জাকের হোসেন ও মনোয়ারা বেগম তাদের দুই শিশুকে ভাত খাওয়ার জন্য পাঠিয়ে দেন বাড়ীতে। বাড়ীতে যাওয়ার এক পর্যায়ে শিশু জাহেদুল ইসলাম ফরেষ্ট অফিস সংলগ্ন ছড়ার বাঁধের পানিতে গোসল করতে নামলে ঠাই না পেয়ে পানির নিচে তলিয়ে যেতে থাকে। এ সময় তার বড় বোন তসলিমা বেগম চিৎকার করতে থাকে এবং ছোট ভাইকে উদ্ধার করার জন্য সেও পানিতে লাফিয়ে পড়লে দুই জনই অথৈ পানির নিচে ডুবে গিয়ে মুহুর্তের মধ্যে প্রাণ হারায়।

এক পর্যায়ে তাদের নিথর দেহ ভেসে উঠতে দেখে ছড়ার অপর পাশে খেলতে থাকা অন্যান্য ছেলে মেয়েরা চিৎকার করতে থাকলে নিহত তসলিমা ও জাহেদের পিতা মাতা এসে তাদের লাশ উদ্ধার করে। নিহত দুই শিশুকে পাশাপাশি কবরে দাফন করা হয়। এ ঘটনায় বর্তমানে পুরো এলাকায় চলছে শোকের মাতম।

এ বিভাগের আরও খবর

Comments are closed.