প্যানেল চেয়ারম্যান আলী হায়দারকে প্রাণ নাশের হুমকি

0

সিটি নিউজ, বাঁশখালীঃ বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান-১ মোঃ আলী হায়দার চৌধুরী আসিফকে  হত্যার হুমকি প্রদান করা হয়েছে বলে অভিযোগ করেছেন।

আজ মঙ্গলবার (৬নভেম্বর) দুপুরে মোবাইল ফোনে এ হুমকি দেয়া হয়েছে বলে আলী হায়দার জানান। এ ব্যাপারে সে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করেছে।

জানা যায়, গন্ডামারা ইউনিয়নের প্যানেল-১ মোঃ আলী হায়দার চৌধুরী আসিফ এর ব্যক্তিগত মোবাইল নং- ০১৭৪০৬৫৬২৬২ নম্বরে দুপুর ১ টা ৪০ মিনিটে ০১৮৮১৬০৪২৭৩ নম্বর থেকে মোবাইল করে তাকে খুন করার হুমকিসহ নানাভাবে গালিগালাজ করতে থাকে।

পরবর্তীতে একই নম্বর থেকে আবারো টেলিফোন করে বলে ‘তোর তো বাঁচার ইচ্ছা নাই মনে হয়, গরু যেভাবে জবাই করে তোকেও সেভাবে জবাই করে ফেরব, বেশী সেয়ানামী করিসনা’। এছাড়া আরো অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এ বিষয়ে সে বাঁশখালী থানায় সাধারণ ডায়েরী (নং-২৮৪, তাং-০৬/১১/১৮ ইং) দায়ের করে এবং বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে জীবনের নিরাপত্তা চেয়ে আবেদন করে।

উল্লেখ্য, গন্ডামারার চেয়ারম্যান লেয়াকত আলী বর্তমানে জেল হাজতে থাকায় মোঃ আলী হায়দার চৌধুরী আসিফ প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পালন করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.